শিরোনাম
খুলনায় দুই খালাতো বোনকে গন-ধর্ষণের অভিযোগে আটক-৩ পাথরঘাটা অস্বাভাবিক আকৃতি নিয়ে শিশুর জন্ম শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন: অগ্রযাত্রায় বাংলাদেশ দাউদকান্দিতে দুর্বৃত্তদের হামলায় সাংবাদিক গুরুত্বর আহত বিএনপির পায়ের নিচে মাটি নেই… কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক লাকসামে রোবটিক্স ও প্রোগ্রামিং রিফ্রেসার্স প্রশিক্ষণ কর্মশালা বালিয়াডাঙ্গীর প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষককে দুদকে তলব কুমিল্লা সিটি নির্বাচনে আওয়ামীলীগ প্রার্থী রিফাত ও বর্তমান মেয়র সাক্কুসহ ৬ জন মনোনয়ন ফরম সংগ্রহ নারীদের রাজনৈতিক নাগরিক সচেতনতা কার্যক্রম সভা অনুষ্ঠিত ভোলায় হাসপাতালের নির্মাণাধীন ভবনের ছাদ থেকে পড়ে শ্রমিকের মৃত্যু
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

ধামইরহাটে বঙ্গমাতা ফজিলাতুন নেছা’র জন্মদিনে শ্রদ্ধা নিবেদন

Muktir Lorai / ১০৮ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় রবিবার, ৮ আগস্ট, ২০২১

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর ধামইরহাটে বঙ্গমাতা ফজিলাতুন নেছা’র ৯১ তম জন্মদিনে তার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেছেন আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মো. শহীদুজ্জামান সরকার এম.পি। জন্মদিন উপলক্ষে ধামইরহাট উপজেলা আওয়ামীলীগ ও ছাত্রলীগের যৌথ উদ্যোগে ৮ আগস্ট সকাল ১০ টায় দলীয় কার্যালয়ে জাতির পিতার সহধর্মীনি বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব’র প্রকৃতিতে শ্রদ্ধা নিবেদন অনুষ্ঠানে অংশ নেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান দেলদার হোসেন, সাধারণ সম্পাদক সাবেক অধ্যক্ষ মো. শহিদুল ইসলাম, যুগ্ম সম্পাদক ওবায়দুল হক সরকার, সাংগঠনিক সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আজাহার আলী, উপজেলা যুবলীগ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সোহেল রানা, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি সাবুবুর রহমান, পৌরসভার প্যানেল মেয়র মেহেদী হাসান, কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা আকতার হোসেন, উপজেলা ছাত্রলীগ সভাপতি আবু সুফিয়ান হোসাইন, সম্পাদক আহসান হাবীব পান্নু, সহ-সভাপতি নুর আলম বাবু, কাশ্মীর আহমেদ, পৌর ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি পাস্কায়েল হেমরম, সম্পাদক আনন্দ কুমার শীল প্রমুখ। জন্মদিনে সাংসদ শহীদুজ্জামান সরকার ও দলীয় নেতৃবৃন্দ বঙ্গমাতার আত্নার শান্তি কামনা করেন।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »