বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

চাঁপাইনবাবগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ব্যবসায়ী নজরুল ইসলামের দাফন সম্পন্ন

Muktir Lorai / ২১৮ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় মঙ্গলবার, ১০ আগস্ট, ২০২১

কাবিরুল ইসলাম, গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জের) প্রতিনিধঃ চাঁপাইনবাবগঞ্জের নাচোলে সড়ক দুর্ঘটনায় নিহত বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক আলহাজ্ব নজরুল ইসলাম (৬৫) এর দাফন সম্পন্ন হয়েছে। মঙ্গলবার বিকেল ৩টার সময় রহনপুর এ,বি সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন সাবেক জাতীয় সংসদ সদস্য যথাক্রমে অধ্যাপক লতিফুর রহমান, জিয়াউর রহমান, গোলাম মোস্তফা বিশ্বাস, ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ রাজশাহী জোনাল হেড মিজানুর রহমান, অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবী অধ্যাপক রফিকুল ইসলাম, ড. কেরামত আলী, অধ্যাপক মওলানা আবুজার গিফারী, চাঁপাইনবাবগঞ্জ পৌর মেয়র নজরুল ইসলাম, রহনপুর পৌর মেয়র মতিউর রহমান খান মতি, চাঁপাইনবাবগঞ্জ চেম্বার অব কমার্সের সভাপতি ও বিশিষ্ট শিল্পপতি এরফান আলী, ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ সিনিয়র ভাইস প্রেসিডেন্ট চাঁপাইনবাবগঞ্জ শাখা প্রধান আনিসুর রহমান, ভিপি ও শাখা ব্যবস্থাপক (শিবগঞ্জ) আব্দুল মতিন শেখ, ভিপি ও শাখা ব্যবস্থাপক (রহনপুর) সোলায়মান আলী, গোমস্তাপুর উপজেলা ভাইস চেয়ারম্যান নূহু আলম, চৌডালার ইউপি চেয়ারম্যান অধ্যাপক শাহআলম, সমাজসেবী মিজানুর রহমানসহ হাজার হাজার মানুষ জানাজায় অংশ গ্রহণ করেন। জানাজা শেষে রহনপুর বাজার কেন্দ্রীয় গোরস্থানে তাকে দাফন করা হয়।
উল্লেখ্য, মেসার্স নজরুল অটো রাইস মিলের স্বত্বাধিকারী ও চেয়ারম্যান এবং গোমস্তাপুর উপজেলার রহনপুর স্টেশনপাড়ার বাসিন্দা তিনি স্ত্রী পাঁচ ছেলে সহ আত্মীয়-স্বজন অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। আলহাজ্ব নজরুল ইসলাম প্রাইভেট কার যোগে ঢাকা থেকে রাজশাহী হয়ে রহনপুর নিজ বাড়ি ফেরার পথে সোমবার (৯ আগষ্ট) রাত সাড়ে ১০টার দিকে নাচোল উপজেলার মুসলিমপুর এলাকায় এক সড়ক দূর্ঘটনায় তিনি মারা যান। এ সময় তার বড় ছেলে খাদিমুল ইসলাম ও গাড়ি চালক আহত হয়েছেন।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »