বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

চট্টগ্রামে মেটাফিটামিন যুক্ত নেশা জাতীয় মাদকদ্রব্যসহ একজন গ্রেফতার

Muktir Lorai / ১৫৭ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় বুধবার, ১১ আগস্ট, ২০২১

মোঃ দেলোয়ার হোসেন রুবেল, চট্টগ্রামঃ চট্টগ্রাম মহানগর গোয়েন্দা (দক্ষিণ) বিভাগের অভিযানে মেটাফিটামিন যুক্ত নেশা জাতীয় মাদকদ্রব্যসহ একজনকে গ্রেফতার করা হয়েছে।

মহানগর গোয়েন্দা (দক্ষিণ ) বিভাগের অভিযানঃ ৪৩০ (চারশত ত্রিশ) গ্রাম মেটাফিটামিন যুক্ত নেশা জাতীয় মাদকদ্রব্যসহ ০১ জন গ্রেফতার

সহকারী পুলিশ কমিশনার (ডিবি-দক্ষিণ) মোঃ দেলোয়ার হোসেন এর নেতৃত্বে ১নং টিম গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে কোতোয়ালী থানাধীন লালদিঘীর মোড় সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে ৪৩০ গ্রাম মেটাফিটামিন যুক্ত নেশা জাতীয় মাদকদ্রব্যসহ মোঃ নুরুল আফছার (৫২) কে গ্রেফতার করেন। যার আনুমানিক মূল্য ৪৩ লক্ষ টাকা।

জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত ব্যক্তি উপরোক্ত আলামতগুলো চট্টগ্রাম জেলার চন্দনাইশ থানাধীন জনৈক আজিজুর রহমানের নিকট হতে সংগ্রহ করে বিক্রয়ের জন্য মামলার ঘটনাস্থলে অবস্থান করছিল বলে জানায়।

গ্রেফতারকৃত ব্যক্তির বিরুদ্ধে নগরীর কোতোয়ালি থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »