শিরোনাম
খুলনায় দুই খালাতো বোনকে গন-ধর্ষণের অভিযোগে আটক-৩ পাথরঘাটা অস্বাভাবিক আকৃতি নিয়ে শিশুর জন্ম শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন: অগ্রযাত্রায় বাংলাদেশ দাউদকান্দিতে দুর্বৃত্তদের হামলায় সাংবাদিক গুরুত্বর আহত বিএনপির পায়ের নিচে মাটি নেই… কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক লাকসামে রোবটিক্স ও প্রোগ্রামিং রিফ্রেসার্স প্রশিক্ষণ কর্মশালা বালিয়াডাঙ্গীর প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষককে দুদকে তলব কুমিল্লা সিটি নির্বাচনে আওয়ামীলীগ প্রার্থী রিফাত ও বর্তমান মেয়র সাক্কুসহ ৬ জন মনোনয়ন ফরম সংগ্রহ নারীদের রাজনৈতিক নাগরিক সচেতনতা কার্যক্রম সভা অনুষ্ঠিত ভোলায় হাসপাতালের নির্মাণাধীন ভবনের ছাদ থেকে পড়ে শ্রমিকের মৃত্যু
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

গোবিন্দগঞ্জে মুখে লাইট মারাকে কেন্দ্র করে মারপিটের ঘটনায় একজনে মৃত্যু

Muktir Lorai / ৭৮ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় বৃহস্পতিবার, ১২ আগস্ট, ২০২১

মোঃ রাতুল মিয়া, গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জে দরবস্ত ইউনিয়নের দরবস্ত কানি পাড়া গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মেজবাউল (৫৫) নামে এক ব্যাক্তিকে বেধব মারপিটে হত্যা করা হয়েছে।

এলাকাবাসী সুত্রে জানা যায়, বৃহস্পগিবার রাত আনুমানিক ১১টার দিকে মেজবাউলের ছেলে মোমিনুল (২৫) স্বশুর বাড়ী থেকে মোবাইলের লাইট জ্বালিয়ে নিজ বাড়ীর দিকে আসছিল। এসময় দরবস্ত গ্রামের উশৃংখল কিছু ছেলে দলবদ্ধ ভাবে মাদক সেবন করছিলেন। এ অবস্থায় মোমিনুল উক্ত ছেলে গুলোর মুখে লাইট মারলে তারা ক্ষেপে গিয়ে মোমিনুলকে এলোপাথাড়ি মারপিট করতে থাকে। খবর পেয়ে তার বড় ভাই ময়নুল ইসলাম (বাবু) এগিয়ে আসলে তাকেও এলোপাথারী মারপিট করে। তাদেরকে একটি ক্লাব ঘরে আটকে রেখে তার বাবা মেজবাউলকে ডেকে নিয়ে আসে এবং কোন কিছু বুঝে ওঠার আগেই তাকেও মারতে থাকে। এসময় মেজবাউল মাটিতে লুটে পড়লে তারা পালিয়ে যায়। তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষনা করে।

এঘটনায় গোবিন্দগঞ্জ থানায় রিদম মন্ডল, সৌমিক সরকার, আল আমিন, রুবেল মিয়া, আপেল মিয়া, পারভেজ সরকার, মোহন সরকার, জয়লাভ সরকার, ইমরান সরকার সহ হুকুম দতা রতন মন্ডল ও সাদ্দাম হোসেনের বিরুদ্ধে মামলার প্রক্রিয়া চলছে। গোবিন্দগঞ্জ থানা পুলিশ আলমগীর কবির (রতন) মন্ডলকে আটক করেছে। লাশটিকে ময়না তদন্তের জন্য গাইবান্ধা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »