বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

চট্টগ্রামে ডাকাতির সরঞ্জাম সহ ৬জন আটক

Muktir Lorai / ২০৬ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় বুধবার, ১৮ আগস্ট, ২০২১

মোঃ দেলোয়ার হোসেন রুবেল, চট্টগ্রামঃ চট্টগ্রামে ডাকাতির সরঞ্জাম সহ ৬জনকে আটক করেছে পুলিশ।
আটককৃতদের কাছ থেকে ০১টি দেশীয় তৈরী এলজি, ০১টি ১২ বোরের কার্তুজ, ০১টি ষ্টীলের মাছ মার্করা টিপ ছোরা, ০১টি প্লাস্টিকের সাদা বাজারের ব্যাগ, ০১টি বড় কাটার, ০১টি প্লাষ্টিকের হাতলযুক্ত প্লাস, ০১টি স্লাই রেঞ্জ এবং ০১টি সিএনজি গাড়ী উদ্বার করা হয়।

সিএমপির ডবলমুরিং মডেল থানার এসআই/অর্নব বড়ুয়া সঙ্গীয় এস আই তারেক আজিজ সহ ডবলমুরিং মডেল থানা টিম বুধবার সকালে ডবলমুরিং মডেল থানাধীন আগ্রাবাদ এক্সেস রোড বেপারীপাড়াস্থ নিকটবর্তী আগ্রাবাদ নালাপাড়া গলির মুখে অভিযান পরিচালনা করে ০১টি দেশীয় তৈরী এলজি, ০১টি ১২ বোরের কার্তুজ, ০১টি ষ্টীলের মাছ মার্করা টিপ ছোরা, ০১টি প্লাস্টিকের সাদা বাজারের ব্যাগ, ০১টি বড় কাটার, ০১টি প্লাষ্টিকের হাতলযুক্ত প্লাস, ০১টি স্লাই রেঞ্জ এবং ০১টি সিএনজি গাড়ী সহ মোঃ জামাল প্রঃ বুস্টার জামাল(৩৫), মোঃ আরিফ হোসেন (২৫), মোঃ তুফান (২৫), মোঃ লিটন প্রকাশ সুমন (৩৫), মোঃ আনোয়ার হোসেন (৩০), মোঃ হানিফ (৩২)দেরকে গ্রেফতার করেন।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে ডবলমুরিং মডেল থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »