বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

চট্টগ্রামে মুক্তিযোদ্ধা সন্তান সংসদের উদ্যোগে সিপিডিএল ভবনে করোনা প্রতিরোধক বুথ স্থাপন

Muktir Lorai / ১৮৪ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় বৃহস্পতিবার, ১৯ আগস্ট, ২০২১

মোঃ দেলোয়ার হোসেন রুবেল, চট্টগ্রামঃ চট্টগ্রামে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদের উদ্যোগে সিপিডিএল ভবনে করোনা প্রতিরোধক বুথ স্থাপন করা হয়েছে।

নগরীর ১৫নং বাগমনিরাম ওয়ার্ড সিপিডিএল ভবনে এ করোনা প্রতিরোধক বুথ স্থাপন করেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল।

বৃহস্পতিবার চট্টগ্রাম সিটি কর্পোরেশনের পেনেল মেয়র ও
১৫নং বাগমনিরাম ওয়ার্ড এর কাউন্সিলর গিয়াস উদ্দিন প্রধান অতিথি হিসেবে এই করোনা প্রতিরোধক বুথ উদ্বোধন করেন।

এসময় তিনি নগরীতে বসবাসরত সবাই কে দিকনির্দেশনা মূলক পরামর্শ দেন এবং মুক্তিযোদ্ধা সন্তানদের এই উদ্যোগের প্রশংসা করে স্বাগতম জানান।

এসময় আরো উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা মোঃ বেলায়েত হোসে, মোঃ ইউনুস মিয়া, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন রুবেল, চট্টগ্রাম মহানগর এর সভাপতি রেজাউল আলম রিপন সদস্য আবরারুল হক আরিফ ও অন্যান্য নেতৃবৃন্দগন।

উল্লেখ্য যে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর করোনা প্রতিরোধক বুথ স্থাপন এর সার্বিক সহযোগিতা ও অর্থায়ন করেন করোনা প্রতিরোধক বুথ এর উদ্ভাবক, বাংলাদেশ আওয়ামী যুবলীগ এর সাবেক কেন্দ্রীয় উপ অর্থ সম্পাদক হেলাল আকবর চৌধুরী বাবর।
হেলাল আকবর চৌধুরী বাবর এর অর্থায়নে এ পর্যন্ত বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল প্রশাসনের সুরক্ষা এবং মাস্ক ব্যবহার নিশ্চিত এর উদ্দেশ্য চট্টগ্রাম জেলা প্রশাসনের কার্যালয়ে, পুলিশ কমিশনার কার্যালয়, মহানগর এর ১৬ টি থানা, সিএমপি কার্যালয়ে, গোয়েন্দা সংস্থার কার্যালয়ে, পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন পিবিআই, চট্টগ্রাম মেট্রো এবং জেলায়
করোনা প্রতিরোধক বুথ স্থাপন করেন।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »