• শনিবার, ৩১ জুলাই ২০২১, ০৯:২৬ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

অগ্নিকান্ডে সর্বস্ব হারানো হেলালকে ইজিবাইক কিনে দিলেন ইউপি চেয়ারম্যান

news / ৭৮ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় শনিবার, ১২ জুন, ২০২১

সাইফুল্লাহ নাসির, আমতলী (বরগুনা) প্রতিনিধিঃ
বরগুনার আমতলীতে অগ্নিকান্ডে সর্বস্ব হারানো হেলাল মোল্লাকে ব্যাটারী চালিত ইজিবাইক কিনে দিয়েছেন সদর ইউপি চেয়ারম্যান উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোঃ মোতাহার উদ্দিন মৃধা।

আজ (শনিবার) সকালে আমতলী সদর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ক্ষতিগ্রস্থ মোঃ হেল্লাল মোল্লাকে ইউপি চেয়ারম্যান তার ব্যক্তিগত তহবিল থেকে ৫৫ হাজার টাকা দিয়ে একটি ব্যাটারী চালিত ইজিবাইকটি কিনে দেন।

সদর ইউনিয়নের খলিয়ান এলাকার মৃত্যু মোতালেব মোল্লার পুত্র হেলাল মোল্লা তার বাবার রেখে যাওয়া শেষ সম্বল সামান্য জমিটুকু বিক্রি করে নতুন একটি ব্যাটারী চালিত ইজিবাইক কিনেছিল। ওই বাইকটি কেনার একদিন পরে চার্জে থাকাকালীন অবস্থায় খলিয়ান বাজারে ভয়াভহ অগ্নিকান্ডে তিনটি দোকান ঘরের সাথে তার কেনা ইজিবাইকটিও আগুনে পুড়ে ছাড়খার হয়ে যায়। শেষ সম্বলটুকু হারিয়ে হেলাল মোল্লা অসহায়ের মত মানুষের দ্বারে দ্বারে ঘুরতে থাকে। কোথাও কোন সাহায্য সহযোগিতা না পেয়ে সে মানুষীকভাবে ভেঙ্গে পড়ে। এই করুন কাহিনীর কথা শুনে আমতলী সদর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ মোতাহার উদ্দিন মৃধা তাৎক্ষনিক হেলাল মোল্লাকে ডেকে তার নিজ অর্থায়নে ৫৫,০০০ হাজার টাকা দিয়ে একটি নতুন ব্যাটারী চালিত ইজিবাইক কিনে দেন।

নতুন ইজিবাইক পেয়ে আবেগে আপ্লুত হয়ে হেলাল মোল্লা বলেন, শেষ সম্বলটুকু হারিয়ে অসহায়ের মত মানুষের দ্বারে দ্বারে ঘুরেছি। কোথাও কোন সাহায্য সহযোগিতা না পেয়ে মানুষীকভাবে ভেঙ্গে পড়ি। সেই মুহুর্তে আমাদের মানবদরদী চেয়ারম্যান মোঃ মোতাহার উদ্দিন মৃধা আমার এই করুন কাহিনীর কথা শুনে তার নিজ অর্থায়নে আজ আমাকে ডেকে একটি নতুন গাড়ী কিনে দিয়েছেন। আল্লাহ যেন তার মত মানবদরদী মানুষকে সবসময় আমাদের ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে রাখেন।

আমতলী সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ মোতাহার উদ্দিন মৃধা মুঠোফোনে বলেন, আমাকে আমার ইউনিয়নের মানুষ পরপর দু’বার সর্বোচ্চ ভোট দিয়ে তাদের প্রতিনিধি চেয়ারম্যান নির্বাচিত করেছেন। আমার ইউনিয়নের একজন মানুষও কষ্টে আছে আমি তা জানতে পারলে তাদের কস্ট লাঘবে সর্বাত্ত¡ক চেষ্টা করি। এরই ধারাবাহিকতায় অগ্নিকান্ডে সর্বস্ব হারানো হেলাল মোল্লাকে একটি ব্যাটারী চালিত ইজিবাইক কিনে দিয়েছি। তিনি আরো বলেন, আল্লাহর রহমতে আমি আমার ইউনিয়নের সাধারণ মানুষের পাশে জীবনের শেষ দিন পর্যন্ত থাকবো এবং তাদের দুঃখ দুদর্শা লাঘবে কাজ করে যাবো, ইনশাআল্লাহ।


এই বিভাগের আরো সংবাদ