• শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ১১:১৮ অপরাহ্ন
  • Bengali Bengali English English
শিরোনাম
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

অনলাইনে পণ্য বিক্রির ‘অস্বাভাবিক অফার’ প্রচারণা রোধে নজর রাখার নির্দেশনা

Muktir Lorai / ৪৩ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় বুধবার, ২ জুন, ২০২১

ডেস্ক রিপোর্টঃ অনলাইনে পণ্য বিক্রির ‘অস্বাভাবিক অফার’ প্রচারণা রোধে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে এ বিষয়ে নজর রাখার নির্দেশনা দিয়েছে আইনশৃঙ্খলা সংক্রান্ত মন্ত্রিসভা কমিটি।

বুধবার (০২ জুন) সচিবালয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সভাকক্ষে ষষ্ঠ সভা শেষে কমিটির সভাপতি ও মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী আ ক ম মোজাম্মেল হক সাংবাদিকদের এ তথ্য জানান।

মন্ত্রী বলেন, ‘অনলাইন ব্যবসা নিয়ে আমরা উদ্বিগ্ন, এটা নিয়ে আলোচনা হয়েছে। আমরা লক্ষ্য করেছি, একটা ফ্রিজের দাম দেড় লাখ টাকা, কিন্তু অফার দেয়া হচ্ছে আমি ৮০ হাজার কিংবা ৭৫ হাজার টাকায় দেব। হয়তো ১০ থেকে ২০ জনকে দেয়ও। ৫০০ মানুষ আবেদন করবে, তাদের বলবে অমুক দিন দেব। আমরা আশঙ্কা করছি, হয়তো সে গা ঢাকা দেবে। যেটা যুবক (যুব কর্মসংস্থান সোসাইটি) করেছে।’

মন্ত্রী আরও বলেন, ‘অনেকে ২০ শতাংশ হারে সুদ দেয়ার কথা বলে। এরা হয়তো ২০০ থেকে ৩০০ মানুষকে দেবে, বাকিটা নিয়ে গা ঢাকা দেবে, আমরা এটা আশঙ্কা করছি। এ ধরনের অস্বাভাবিক কথা বলে যারা বিজ্ঞাপন দেয়, পুলিশ যেন তাদের নজরদারিতে আনে। সরকারি রেডিও-টেলিভিশনের মাধ্যমে আমরা এ বিষয়ে জনগণকেও সতর্ক করতে চাচ্ছি যে, এসব ফাঁদে পা দেবেন না।’


এই বিভাগের আরো সংবাদ