• শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ০৭:২৭ পূর্বাহ্ন
  • Arabic Arabic Bengali Bengali English English
শিরোনাম
হেলেনা জাহাঙ্গীরকে আটক করেছে র‌্যাব শিক্ষাপ্রতিষ্ঠানে চলমান ছুটি বাড়লো ৩১ আগষ্ট পর্যন্ত হেলেনা জাহাঙ্গীরের বাসা থেকে বিপুল পরিমাণ মাদক উদ্ধার নবীগঞ্জে বিধিনিষেধ অমান্য করায় জরিমানা পবায় প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত অসহায় পরিবারের মাঝে ঢেউটিন বিতরণ সরাইলে নমুনা দেয়ার আগেই ঢলে পড়লেন মৃত্যুর কোলে শনিবার থেকে নিবন্ধনকারীদের করোনার টিকা দেওয়া হবে রাজশাহী টিচার্স ট্রেনিং কলেজে পবায় কোভিড-এ ক্ষতিগ্রস্ত পল্লী উদ্যোক্তাদের মাঝে প্রণোদনা ঋণ বিতরণ উল্লাপাড়ায় স্বেচ্ছায় রাস্তা সংস্কার কঠোর লকডাউনে বাড়েনি সবজির দাম, সাধারণ মানুষর স্বস্তি ফিরলেও দুঃশ্চিন্তায় চাষীরা
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈদিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একদন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ

অপরূপা আা/এ অডিটর প্যালেসের অসামাজিক কাজ বন্ধ করলেন পঞ্চায়েত কমিটি

news / ৬৪ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় শনিবার, ২৬ জুন, ২০২১

তোফায়েল আহমদ, স্টাফ রিপোর্টার, সিলেট: সিলেট শহরের ইসলামপুর অপরূপা আা/এ অডিটর প্যালেসের অসামাজিক কাজ বন্ধ করলেন পঞ্চায়েত কমিটি।

শনিবার বিকাল ৪ ঘটিকার সময় সিলেটের বিশিষ্ট সালিশী ব্যাক্তিত্ব পশ্চিম ভাটপাড়া এলাকার পঞ্চায়েত কমিটির প্রধান আপ্তাব মিয়ার নেতৃত্বে ও ২নং ওয়ার্ডের বর্তমান মেম্বার রিপন আহমদের উপস্তিতিতে পশ্চিম অডিটর প্যালেসের অসামাজিক কাজ বন্ধ করলেন।

ভাটপাড়া এলাকার সাইস্তা মিয়ার বাড়ীতে এলাকার গনমাণ্য ব্যাক্তিবর্গ ও অডিটর প্যালেসের স্বত্তাধিকারী শাহীন আহমদ এর পক্ষের কানাইঘাটের সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ও সাবেক এম সি কলেজ ছাত্রলীগের সভাপতি তাজিম উদ্দীনের উপস্তিতিতে এলাকার সকল মুরব্বীদের সামনে শাহীন আহমদ তার ভুলের জন্য ক্ষমা চান। আর এমন কাজ এই বায়তুল মামূর জামে মসজিদের সামনে করবেন না বলে আশ্বাস দিলে এলাকার সকলের উপস্তিতিতে শাহীনের মুর্ব্বীদের অনুরোধের পরিপ্রেক্ষিতে ক্ষমা করে দেওয়া হয়। শাহীন আহমদ আরো বলেন এখন থেকে আমি এলাকার মুরব্বীদের কথা শুনবো, মিলেমিশে চলবো এবং আর খারাপ ভাড়াটিয়া দিবোনা। এলাকার মুরব্বীদের অবহিত করে ভাড়াটি দিবো। তাই আমাকে আপনাদের সাথে চলার সুযোগ করে দিলে আমি কৃতার্থ হবো।


এই বিভাগের আরো সংবাদ