বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

অবশেষে গ্রেফতার হলেন তিন শিশুর শ্লীলতাহরনকারী বৃদ্ধ আলী আকবর

Muktir Lorai / ১২৬ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় বৃহস্পতিবার, ২৪ মার্চ, ২০২২

স্টাফ রিপোর্টারঃ কুমিল্লার বরুড়া উপজেলায় একই মাদ্রাসার তিন শিশুকে ধর্ষণ মামলার আসামি আলী আকবরকে (৫৫) গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার আইনি প্রক্রিয়া শেষে তাকে কারাগারে পাঠানো হয়। এর আগে বুধবার (২৩ মার্চ) দুপুরে দাউদকান্দি উপজেলার গৌরিপুর বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়।

কুমিল্লা জেলা পুলিশ সুপার ফারুক আহমেদ বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘তিন শিশুকে ধর্ষণের অভিযোগে দুইটি মামলা করেছে স্বজনরা। ঘটনার পর পুলিশের একাধিক টিম মাঠে কাজ শুরু করে। বুধবার দুপুর ১২টার দিকে তাকে কুমিল্লার গৌরিপুর বাজার থেকে গ্রেফতার করা হয়।

এর আগে, বরুড়া উপজেলার দুই পরিবারের তিন শিশুকে ধর্ষণের অভিযোগ ওঠে। জানা গেছে, স্থানীয় একটি আবাসিক ও অনাবাসিক মাদ্রাসার শিক্ষার্থীরা মাঠে প্রতিদিন খেলাধুলা করতো। গত ১৯ ও ২০ মার্চ শিশুরা মাঠে খেলতে নামে ও তার বাড়ির আশপাশে ঘুরতে যায়। এ সময় তিন শিশুকে চকলেট ও ১০ টাকা করে দেওয়ার কথা বলে নিজ ঘরে নিয়ে যায় আলী আকবর। পরে শিশুদের ধর্ষণ করে। শিশুরা বাড়ি এসে স্বজনদের জানালে তারা থানায় মামলা করেন। এদিকে ঘটনার পর থেকে পালিয়েছিল আসামি।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »