• শনিবার, ৩১ জুলাই ২০২১, ০৭:৫৪ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

অবৈধ জাল বন্ধে আমতলীতে অভিযান ও জরিমানা

news / ৪৭ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় মঙ্গলবার, ১৩ জুলাই, ২০২১

সাইফুল্লাহ নাসির, আমতলী (বরগুনা) প্রতিনিধিঃ বরগুনার আমতলীতে কঠোর লকডাউন ও অবৈধ জাল বন্ধে একটি মোবাইল কোর্ট পরিচালনা ও সরকারি বিধি নিষেধ কার্যকর করতে উপজেলা ব্যাপী কঠোর অবস্থান নিয়েছে উপজেলা প্রশাসন।

আজ মঙ্গলবার (১৩ জুলাই) লকডাউনের ১৩ম দিনে সকাল থেকেই উপজেলার সর্বত্র জেলা প্রশাসন কর্তৃক নির্ধারিত নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর টহল জোরদার করা হয়েছে।

আমতলী ইউনিয়ন , চৌরাস্তা মোড়, একে স্কুল ও ঘটখালী বাজার খোলা রাখা ও স্বাস্থ্যবিধি না মেনে সরকারি বিধি নিষেধ উপেক্ষা করায় মোবাইল কোর্ট পরিচালনা করে ৪ ব্যক্তিকে মোট ৮,০০০ টাকা অর্থদন্ড করা হয়েছে।

এ প্রসঙ্গে আমতলী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ নাজমুল ইসলাম মুঠোফোনে বলেন, লকডাউন শিথিল এর কথা শুনে অনেক দোকান খোলা ছিল। অনেক অটোরিকশা চলাচল করছে এবং সবাই ত্রাণের কথা বলে। দিন আনে দিন খাওয়া মানুষের জন্য দ্রুত ত্রাণের ব্যবস্হা করা প্রয়োজন মর্মে প্রতীয়মান হয়।


এই বিভাগের আরো সংবাদ