শিরোনাম
বরগুনার ঘটনায় কেন্দ্রীয় ছাত্রলীগের তদন্ত কমিটি গঠন পঞ্চগড়ে সারের জন্য দীর্ঘ লাইন, ফিরে যাচ্ছেন অনেকেই বাগেরহাটে সজীব ওয়াজেদ জয় পরিষদ কর্তৃক জাতীয় শোক দিবস পালিত বোদায় ইউএনওর ফোন নম্বর ক্লোন করে প্রতারণার চেষ্টা ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটিতে জাতীয় শোক দিবস পালিত রূপসায় শ্রমীক নেতা আবুল হোসেনের স্বরণসভা ও দোয়া অনুষ্টিত বরগুনায় ছাত্রলীগের উপর পুলিশের বেধড়ক মারধর এর প্রতিবাদে আমতলীতে বিক্ষোভ বরগুনায় ছাত্রলীগকে পেটানো পুলিশ কর্মকর্তাকে ডিআইজি কার্যালয়ে সংযুক্ত টাঙ্গাইলে দাঁড়িয়ে থাকা ট্রাকে সিএনজির ধাক্কায় দুজন নিহত কুমিল্লায় পরিবেশ অধিদপ্তরের অভিযানে ৭ রাইস মিলকে জরিমানা
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

অ্যাসাইনমেন্টের নামে পরীক্ষা নেয়ার অভিযোগে অধ্যক্ষের কারাদণ্ড

Muktir Lorai / ১৩৫ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় সোমবার, ১৪ ডিসেম্বর, ২০২০

গাজীপুর প্রতিনিধিঃ
মহামারি করোনাভাইরাস (কোভিড-১৯) চলাকালীন সরকারি নির্দেশ আমান্য করে শিক্ষার্থীদের ক্লাসে হাজির করে পরীক্ষা নেয়ার অভিযোগে গাজীপুর সদর উপজেলার ভাওয়াল মির্জাপুর পাবলিক স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ
অধ্যক্ষের নাম আবুল কালাম সরকারকে ১০ দিনের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। এ সময় পরীক্ষার দুশ খাতা, পরীক্ষার প্রশ্নপত্র ও রুটিন জব্দ করা হয়।

সোমবার (১৪ ডিসেম্বর) দুপুরে গাজীপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আব্দুল্লাহ আল জাকী এ দণ্ড দেন।

গাজীপুর সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আবু ওবায়দা আলী জানান, করোনার কারণে ক্লাস ও পরীক্ষা বন্ধ থাকার সরকারি নির্দেশনা রয়েছে। ওই অধ্যক্ষ নিষেধাজ্ঞা অমান্য করে বুদ্ধিজীবী দিবসে প্রায় ২০০ শিক্ষার্থীকে ক্লাসে হাজির করে অ্যাসাইনমেন্টের নামে পরীক্ষা নিচ্ছিলেন। পরে ভ্রাম্যমাণ আদালত কলেজের অধ্যক্ষকে ১০ দিনের বিনাশ্রম কারাদণ্ড দেন।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »