বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

আইএসইউ’র বোর্ড অব ট্রাস্টিজের ভাইস চেয়ারম্যান ও উপাচার্যের সাথে ক্রিকেট টিমের সদস্যদের সাক্ষাৎ

Muktir Lorai / ১০৮ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় বুধবার, ১ জুন, ২০২২

স্টাফ রিপোর্টারঃ ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটি (আইএসইউ) বোর্ড অব ট্রাস্টিজের ভাইস চেয়ারম্যান ও স্ট্যান্ডার্ড গ্রুপের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আতিকুর রহমান ও উপাচার্য প্রফেসর ড. আব্দুল আউয়াল খানের সাথে পর্যায়ক্রমে সৌজন্য সাক্ষাৎ করেছেন আইএসইউ ক্রিকেট টিমের সদস্যরা।

সম্প্রতি ক্লেমন ইনডোর ইউনি ক্রিকেট টুর্নামেন্ট এর নিজেদের দ্বিতীয় ম্যাচে আইএসইউ ক্রিকেট টিম জয় লাভ করায় ক্রিকেটারদের অভিনন্দন ও শুভেচ্ছা জানান তাঁরা।

এসময় উপাচার্য আইএসইউ ক্রিকেট টিমের ভূয়সী প্রশংসা করেন এবং টিমের সফলতা কামনায় ক্রিকেটারদের মিষ্টিমুখ করান।

এসময় উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত ট্রেজারার এইচ. টি. এম. কাদের নেওয়াজ, মানবিক ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডীন ও ইংরেজি বিভাগের চেয়ারপার্সন কে. আহমেদ আলম, রেজিস্ট্রার মোঃ লুৎফর রহমান,ব্যবসায় প্রশাসন বিভাগের চেয়ারপার্সন ড. অলি আহাদ ঠাকুর, টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের চেয়ারপার্সন ইঞ্জিনিয়ার আব্দুল বাসেদ মিয়া,কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের চেয়ারপার্সন সৈয়দ মোস্তাফিজুর রহমান চৌধুরী।

ফটোসেশনে উপস্থিত ছিলেন টিম ম্যানেজার মোহাম্মদ আলী, কোচ ও আইএসইউ স্পোর্টস ক্লাবের কো-অর্ডিনেটর ড. মোহাঃ শরিফুল ইসলাম, সহকারি কোচ আবু নাজিমসহ আরো অনেকে।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »