বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

‘আইনজীবী স্বামী’র নির্যাতন থেকে বাঁচতে স্ত্রীর সংবাদ সম্মেলন

Muktir Lorai / ১২৬ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় শনিবার, ২৬ ডিসেম্বর, ২০২০

স্বামী মুহাম্মদ শুকুর আলী গাজীর নির্যাতনের শাস্তি দাবি ও তার করা মিথ্যা মামলা থেকে বাঁচতে রাজবাড়ীতে সংবাদ সম্মেলন করেছেন নির্যাতিত স্ত্রী মোছা. তানিয়া আক্তার ময়না।

শনিবার (২৬ ডিসেম্বর) দুপুরে রাজবাড়ী প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

অভিযুক্ত মুহাম্মদ শুকুর আলী গাজী ঢাকা জজ কোর্টের আইনজীবী এবং তিনি রাজবাড়ী সদর উপজেলার পাঁচুরিয়া মরডাঙ্গার মৃত আব্দুস সাত্তার গাজীর ছেলে।

মোছা. তানিয়া আক্তার ময়না জানান, মো. শুকুর আলী গাজীর সঙ্গে তার পারিবারিকভাবে ২০০৩ সালে বিয়ে হয়। তিনি প্রথম বিয়ের কথা গোপন রেখে দ্বিতীয় বিয়ে করেন। বিয়ের পর থেকে তাকে নির্যাতন করে আসছিলেন তিনি। তাদের ১৫ বছরের একটি মেয়ে আছে এবং নির্যাতনের কারণে পেটের মধ্যে চার মাসের একটি সন্তানও মারা গেছে।

এছাড়া তিনি এখন পর্যন্ত চারটি বিয়ে করেছেন এবং ঢাকার বাসায় মেয়েদের এনে অসামাজিক কার্যকলাপ করেন। এর প্রতিবাদ করলেই তার ওপর চলে অমানসিক নির্যাতন।

তিনি আইনজীবী হওয়ায় অকারণে তাকে উকিল নোটিশ পাঠান। এখন পর্যন্ত তিনিসহ তার পরিবার ও স্বজনদের বিরুদ্ধে চারটি মামলা করেছেন শুকুর আলী।

দীর্ঘদিন এভাবে নির্যাতিত হওয়ায় স্বামীর বিরুদ্ধে দুটি মামলা করেছেন। মামলা তুলে নেয়ার জন্য তাকে বিভিন্নভাবে ভয় দেখানো হচ্ছে। এছাড়া ঢাকার ফ্ল্যাটে তার অংশীদারিত্বও বুঝিয়ে দেওয়া হচ্ছে না। তার স্বামীর বিচার ও মিথ্যা মামলা থেকে বাঁচার আকুতি জানান তিনি।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »