শিরোনাম
খুলনায় দুই খালাতো বোনকে গন-ধর্ষণের অভিযোগে আটক-৩ পাথরঘাটা অস্বাভাবিক আকৃতি নিয়ে শিশুর জন্ম শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন: অগ্রযাত্রায় বাংলাদেশ দাউদকান্দিতে দুর্বৃত্তদের হামলায় সাংবাদিক গুরুত্বর আহত বিএনপির পায়ের নিচে মাটি নেই… কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক লাকসামে রোবটিক্স ও প্রোগ্রামিং রিফ্রেসার্স প্রশিক্ষণ কর্মশালা বালিয়াডাঙ্গীর প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষককে দুদকে তলব কুমিল্লা সিটি নির্বাচনে আওয়ামীলীগ প্রার্থী রিফাত ও বর্তমান মেয়র সাক্কুসহ ৬ জন মনোনয়ন ফরম সংগ্রহ নারীদের রাজনৈতিক নাগরিক সচেতনতা কার্যক্রম সভা অনুষ্ঠিত ভোলায় হাসপাতালের নির্মাণাধীন ভবনের ছাদ থেকে পড়ে শ্রমিকের মৃত্যু
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

আইসোলেশনে মির্জা ফখরুল

Muktir Lorai / ৯৭ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় শুক্রবার, ২০ নভেম্বর, ২০২০

ডেস্ক রিপোর্টঃ
নিকট এক আত্মীয় করোনা আক্রান্ত হওয়ায় উত্তরার নিজ বাসায় ১৪ দিন আইসোলেশনে থাকবেন বলে জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বৃহস্পতিবার (১৯ নভেম্বর) সকালে তিনি এক আলোচনা সভায় (ভার্চুয়াল) এ কথা জানান।

এ দিন সকালে বিএনপি চেয়ারপারসনের গুলশান কার্যালয়ে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের জন্মদিন উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় সশরীরে উপস্থিত না হওয়ার কারণ ব্যাখ্যা করতে গিয়ে এ কথা জানান তিনি।

মির্জা ফখরুল বলেন, ‘আমি দুঃখিত যে, আপনাদের এই অনুষ্ঠানে উপস্থিত হতে পারিনি। কারণ এখন আমার বাসাতে করোনা ধরা পড়েছে। যার ফলে এখন ১৪ দিনের যে আইসোলেশন সেখানে আমাকে থাকতে হচ্ছে।’

বাংলাদেশ ছাত্র ফোরাম ও উত্তরাঞ্চল ছাত্র ফোরামের যৌথ উদ্যোগে তারেক রহমানের ৫৬তম জন্মবার্ষিকী উপলক্ষে গুলশানে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

দলীয় সূত্রে জানা গেছে, মির্জা ফখরুলের ইসলামের শ্যালক কাজী একরামুল রশীদ তার উত্তরার বাসায় করোনায় আক্রান্ত হন। বর্তমানে তাকে স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »