শিরোনাম
খুলনায় দুই খালাতো বোনকে গন-ধর্ষণের অভিযোগে আটক-৩ পাথরঘাটা অস্বাভাবিক আকৃতি নিয়ে শিশুর জন্ম শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন: অগ্রযাত্রায় বাংলাদেশ দাউদকান্দিতে দুর্বৃত্তদের হামলায় সাংবাদিক গুরুত্বর আহত বিএনপির পায়ের নিচে মাটি নেই… কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক লাকসামে রোবটিক্স ও প্রোগ্রামিং রিফ্রেসার্স প্রশিক্ষণ কর্মশালা বালিয়াডাঙ্গীর প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষককে দুদকে তলব কুমিল্লা সিটি নির্বাচনে আওয়ামীলীগ প্রার্থী রিফাত ও বর্তমান মেয়র সাক্কুসহ ৬ জন মনোনয়ন ফরম সংগ্রহ নারীদের রাজনৈতিক নাগরিক সচেতনতা কার্যক্রম সভা অনুষ্ঠিত ভোলায় হাসপাতালের নির্মাণাধীন ভবনের ছাদ থেকে পড়ে শ্রমিকের মৃত্যু
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

আওয়ামী লীগের হাতেই দেশ নিরাপদ: ওবায়দুল কাদের

Muktir Lorai / ৭৮ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় বুধবার, ১৮ নভেম্বর, ২০২০

স্টাফ রিপোর্টারঃ
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আওয়ামী লীগের নেতৃত্বে বাংলাদেশের স্বাধীনতা এসেছে, আওয়ামী লীগের হাতেই দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব নিরাপদ।

বুধবার তার সরকারি বাসভবনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, আওয়ামী লীগের নেতৃত্বে বাংলাদেশের স্বাধীনতা এসেছে বলেই দলটির কাছে দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব নিরাপদ। সব সময়ই দেশের মানুষের কাছে আওয়ামী লীগ জনপ্রিয় ও আস্থাশীল সংগঠন। আর বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার কাছে দেশের প্রতি ইঞ্চি মাটি নিজের অস্তিত্বের মতো এবং তার নেতৃত্বেই দেশের উন্নতির জন্য আওয়ামী লীগ নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

করোনাভাইরাস প্রতিরোধের ব্যাপারে সেতুমন্ত্রী বলেন, ভাইরাসটির ঢেউ শুরুর আশঙ্কা ও পূর্বাভাস নিয়ে সবাইকে সচেতন হতে হবে। করোনা প্রতিরোধে মাস্ক পরিধান করতে হবে।

এ সময় ভাইরাসটির সংক্রমণ রোধে জনগণের মাঝে সচেতনতামূলক প্রচার অভিযান পরিচালনা করতে সব সামাজিক, রাজনৈতিক, সাংস্কৃতিক ও স্বেচ্ছাসেবী সংগঠনকে নির্দেশ দেন মন্ত্রী।

বিএনপি মানেই বিভেদ আর অবিশ্বাস উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, দেশের রাজনীতিতে নৈরাজ্য, হত্যা আর সন্ত্রাসের আমদানি ও চর্চা বিএনপি জন্মলগ্ন থেকেই করে আসছে। দলটির রাজনীতিতে হতাশা আর ব্যর্থতা এতোটাই ভর করেছে যে, মিথ্যাচার ছাড়া স্বাভাবিক কিছু বলতে পারে না। বিএনপি ক্ষমতায় থাকার সময় প্রতিবেশী দেশগুলোর সঙ্গে বিভেদ আর অবিশ্বাসের দেয়াল সৃষ্টি করেছিল।

ওবায়দুল কাদের বলেন, অপরাজনীতির জন্য বিএনপির রাজনৈতিক ভবিষ্যৎ বিপন্ন। তাই নানা অপপ্রচার চালানোতে ব্যস্ত রয়েছে বিএনপি। দলটি সরকারের বিরোধিতা করতে গিয়ে দেশের ইমেজ নষ্ট করছে। দেশে অস্থিতিশীলতা তৈরির অপচেষ্টার পাশাপাশি বিদেশে অবস্থানকারী লাখ লাখ প্রবাসী কর্মীর কর্মসংস্থানকেও অস্থিতিশীল করে তুলছে।

সেতুমন্ত্রী বলেন, বিএনপি সাম্প্রদায়িক অপশক্তি এবং স্বাধীনতাবিরোধীদের সঙ্গে রাজনীতি করছে। দলটির কাছে কীভাবে দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব নিরাপদ? জন্মলগ্ন থেকে বিএনপি মানুষের অধিকার হরণের রাজনীতি করে আসছে। তাই তাদের স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষা করার কথা জনগণ আর বিশ্বাস করে না।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »