বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

আদালতে টিকছে না ট্রাম্পের দায়ের করা মামলা

Muktir Lorai / ৯১ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় শনিবার, ২৮ নভেম্বর, ২০২০

আন্তর্জাতিক ডেস্কঃ
পেনসিলভানিয়া অঙ্গরাজ্যে ভোট কারচুপির অভিযোগে ডোনাল্ড ট্রাম্পের দায়ের করা আরও একটি মামলা খারিজ করে দিয়েছেন মার্কিন ফেডারেল আদালত। তিন বিচারপতির প্যানেল জানান, ট্রাম্পের নির্বাচনী প্রচারণা শিবির অভিযোগের কোনও প্রমাণ দাখিল করতে পারেনি। এ জন্য স্থানীয় সময় শুক্রবার (২৭ নভেম্বর) মামলাটি পুরোপুরিভাবে খারিজ হয়।

যদিও একই দিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প এক টুইটবার্তায় দাবি করেন, ‘বহু জালিয়াতি ভোট পড়েছে’। বাইডেন তখনই হোয়াইট হাউসে বসবেন, যখন প্রমাণ হবে তার পাওয়া ৮ কোটি ভোট অবৈধ নয়।’ যদিও একদিন আগেই বলেন, যে কোনও মুহূর্তে ‘ওভাল অফিস’ ছেড়ে দেব। ট্রাম্প মনোনীত আপিল বিভাগের বিচারপতি স্টিফেনোস বিবাস বলেন, কোনও নির্দিষ্ট অভিযোগের পক্ষে যে প্রমাণের প্রয়োজন হয় তার কোনোকিছুই উত্থাপন করতে পারেনি রিপাবলিকান পার্টি।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »