আবু ত্ব-হাকে আদালতে নেওয়া হয়েছে

ডেস্ক রিপোর্টঃ ধর্মীয় বক্তা আবু ত্ব-হা মোহাম্মদ আদনান ও তার দুই সঙ্গীকে রংপুর ডিবি কার্যালয় থেকে আদালতে নেওয়া হয়েছে।

শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে তাদেরকে রংপুর জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কে এম হাফিজুর রহমানের আদালতে নেওয়া হয়। সেখানে তাদের জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানা গেছে।

এর আগে শুক্রবার বিকেলে আবু ত্ব-হাকে তার শ্বশুরবাড়ি থেকে এবং বাকি দুজনকে নিজ নিজ বাড়ি থেকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ নিয়ে যায়। পুলিশের দাবি, আবু ত্ব-হাসহ চারজন ব্যক্তিগত কারণে আত্মগোপনে ছিলেন। শুক্রবার বিকেলে রংপুর ডিবি কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান উপ-পুলিশ কমিশনার (অপরাধ) আবু মারুফ হোসেন।

তিনি বলেন, আবু ত্ব-হা ঘটনার দিন গাবতলী থেকে গাইবান্ধা চলে আসেন। সেখানে এক বন্ধুর বাড়িতে আত্মগোপনে ছিলেন তিনি। শুক্রবার সকালে ত্ব-হা রংপুরের কোতোয়ালি থানার চারতলা মোড় আবহাওয়া অফিস মাস্টারপাড়া এলাকায় নিজের শ্বশুরবাড়িতে চলে আসেন। পরে তাকে ডিবি কার্যালয়ে আনা হয়।

গত ১০ জুন বিকেল ৪টার দিকে রংপুর নগরীর সেন্ট্রাল রোডের বাসা থেকে তিন সফরসঙ্গী নিয়ে একটি প্রাইভেটকারে ঢাকার উদ্দেশে রওনা হন আফছানুল আদনান ওরফে আবু ত্ব-হা মোহাম্মদ আদনান। এরপর থেকে প্রাইভেট কারসহ তারা নিখোঁজ ছিলেন বলে তার পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *