বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

আমতলীতে অবৈধ ড্রেজিং মেশিন জব্দ, ৫০ হাজার টাকা জরিমানা

Muktir Lorai / ২৮৬ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১

সাইফুল্লাহ নাসির, আমতলী (বরগুনা) প্রতিনিধিঃ বরগুনার আমতলী ইউনিয়নে টিয়াখালী বাস স্ট্যান্ডের পূর্ব পাশে রেকর্ডীয় পুকুর হতে অবৈধ ড্রেজিং মেশিন দ্বারা খাস জমি ভরাট করার সময়ে আমতলীর নির্বাহী ম্যাজিষ্ট্রেট পঞ্চাশ হাজার টাকা জরিমানা ও ড্রেজিং মেশিন জব্দ করেছেন।

১৫ জুলাই বৃহস্পতিবার গোপন সংবাদের ভিত্তিতে আমতলী ইউনিয়নের টিয়াখালি বাস স্ট্যান্ডেরঅবৈধ ড্রেজিং মেশিন দিয়ে খাস জমি ভরাট করা অবস্থায় আমতলী উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ নাজমুল ইসলাম ঘটনাস্থলে মোবাইল কোর্টের মাধ্যমে বালুমহাল ও মাটি ব্যবস্থাপনা আইনে ৫০,০০০ হাজার টাকা জরিমানা ও একটি অবৈধ ড্রেজিং মেশিন জব্দ করা হয়।

এ প্রসঙ্গে আমতলী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ নাজমুল ইসলাম বলেন,অবৈধভাবে খাস জমি ভরাট করার কারণে মোবাইল কোর্টের মাধ্যমে তাকে জরিমানা করা হয়েছে। ভবিষ্যতে এমন কাজ করবেননা মর্মে মুচলেকা দেওয়ায় জরিমানা ও ড্রেজিং মেশিন জব্দ করে ছেড়ে দেওয়া হয়েছে।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »