• মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৮:০৬ অপরাহ্ন
  • Bengali Bengali English English
শিরোনাম
রাজশাহীতে বন্ধগেট – সিটি হাট পর্যন্ত সড়ক চারলেনে উন্নীতকরণ কাজের উদ্বোধন হাতিয়ায় ইউপি নির্বাচনে বিজয়ী হলেন যাঁরা শ্রীবরদীতে ইউএনওর হস্তক্ষেপে বাল্যবিয়ে থেকে রক্ষা পেল ৮ম শ্রেণীর এক শিক্ষার্থী অনেক আকাংখার কন্যা সন্তানকে কোলে নেয়া হলো না পিতা আতিক মুন্সীর কাজী আনাস, ইসলামিক নাশিদ অঙ্গনে এক উদীয়মান নাম বাঘাইছড়ি মৎস্যচাষী সমবায় সমিতির মতবিনিময় সভা অনুষ্টিত বঙ্গবন্ধুর সমাধিতে গোপালগঞ্জ রেড ক্রিসেন্ট ইউনিটের নব নির্বাচিত কমিটির শ্রদ্ধা দিঘলিয়ায় ইউপি নির্বাচনে আ.লীগর এক বিদ্রোহী পাঁচ প্রার্থীর জয়লাভ মুরাদনগরে জমি সংক্রান্ত বিরোধ নিয়ে চাচীকে জখম করায় ভাতিজা গ্রেফতার মুরাদনগরে চেয়ারম্যানের সহায়তায় হত্যা মামলার আসামী গ্রেফতার
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

আমতলীতে করোনা শনাক্তের হার শতকরা ৫৬.৫২ শতাংশ

Muktir Lorai / ১৩৫ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় বুধবার, ৭ জুলাই, ২০২১

সাইফুল্লাহ নাসির, আমতলী (বরগুনা) প্রতিনিধিঃ বরগুনার আমতলীতে মরনঘাতি করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা দিন দিন বেড়েই চলছে। আজ ২৩ জনের নুমনা পরীক্ষায় ১৩ জন আক্রাক্ত হয়েছেন। শনাক্তের হার শতকরা ৫৬’৫২ শতাংশ। উপজেলা স্বাস্থ্য বিভাগ আক্রাক্ত হওয়া রোগীদের বাড়িতে আইসোলেশনে রেখেই চিকিৎসাসেবা দিচ্ছেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, আজ (মঙ্গলবার) সকাল থেকে বিকেল পর্যন্ত ভাইরাসের উপসর্গ নিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ২৩ জন রোগী নমুনা দেয়। ওই ২৩ জনের নমুনা পরীক্ষায় মধ্যে ১৩ জন করোনায় আক্রান্ত হয়েছেন বলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জিন এক্সপার্ট মেশিনে দ্বারা শনাক্ত করা হয়েছে। সে হিসেবে শনাক্তের হার শতকরা ৫৬’৫২ শতাংশ। আক্রান্ত রোগীদের তাদের স্ব-স্ব বাড়িতে আইসোলেশনে রেখে মুঠোফোনে পরামর্শ ও চিকিৎসাসেবা দেয়া হচ্ছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোঃ আবদুল মুনয়েম সাদ মুঠোফোনে বলেন, আজ ২৩ জনের নমুনা পরীক্ষা করে ১৩ জন করোনায় আক্রান্ত হয়েছে। শনাক্তের হার শতকরা ৫৬’৫২ শতাংশ।


এই বিভাগের আরো সংবাদ