• শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ১১:০০ অপরাহ্ন
  • Bengali Bengali English English
শিরোনাম
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

আমতলীতে জাতীয় মৎস্য সপ্তাহ পালন উপলক্ষে সচেতনতামূলক প্রচারণা ও প্রস্তুতি সভা অনুষ্ঠিত

Muktir Lorai / ১২৪ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় বৃহস্পতিবার, ২৬ আগস্ট, ২০২১

সাইফুল্লাহ নাসির, আমতলী (বরগুনা) প্রতিনিধিঃ “বেশী বেশী মাছ চাষ করি, বেকারত্ব দূর করি” এ প্রতিপাদ্যকে সামনে রেখে দেশব্যাপী জাতীয় মৎস্য সপ্তাহ ২০২১ পালন উপলক্ষে বরগুনার আমতলীতে উপজেলা মৎস্য দপ্তরের আয়োজনে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।
আজ (বৃহস্পতিবার) বেলা ১১ টায় উপজেলা নির্বাহী অফিসারের অফিস কক্ষে নির্বাহী অফিসার মোঃ কাওসার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রস্তুতি সভায় ও উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মোসাঃ হালিমা সরদারের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আমতলী সদর ইউপি চেয়ারম্যান মোঃ মোতাহার উদ্দিন মৃধা, কুকুয়া ইউপি চেয়ারম্যান বোরহান উদ্দিন মাসুম তালুকদার, আঠারোগাছিয়া ইউপি চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম রিপন,চাওড়া ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আখতারুজ্জামান আলমাছ খান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ জিয়াউল হক মিল্টন,উপজেলা সমাজসেবা অফিসার মোঃ মঞ্জুরুল হক কাওসার, উপজেলা সমবায় অফিসার মোঃ নুরুল ইসলাম, মৎস্য অফিসের ক্ষেএ সহকারী জগদীশ চন্দ্র বসু, মৎস্যজীবি মোঃ সিদ্দিকুর রহমান মৃধা প্রমুখ।
সভায় জাতীয় মৎস্য সপ্তাহ ২০২১ (২৮ আগস্ট থেকে ৩ সেপ্টেম্বর) পর্যন্ত দেশব্যাপী উদযাপন করা হবে।
ওই মৎস্য সপ্তাহ পালনের জন্য আমতলীতে মাছের পোনা অবমুক্তকরণ, মৎস্য সেক্টরে সরকারের অগ্রগতি ও সাফল্য বিষয়ক প্রামাণ্যচিত্র প্রদর্শনী, উপজেলার মৎস্য সম্পদের বর্তমান অবস্থা ও করণীয় বিষয়ক সেমিনার ও গণমাধ্যমকর্মীদের সাথে মতবিনিময় সভার কর্মসুচি গ্রহন করা হয়েছে।পাশাপাশি মৎস্য চাষে সফল ব্যক্তি/চাষি/ উদ্যোক্তা প্রতিষ্ঠানকে পুরস্কার প্রদান ও মৎস্য চাষ বিষয়ে জনসচেতনতামূলক প্রচারণা চালানো হবে বলে কর্মসূচি গ্রহন করা হয়েছে।


এই বিভাগের আরো সংবাদ