আমতলীতে সড়ক পার হতে গিয়ে বাস চাপায় শিশু নিহত

সাইফুল্লাহ নাসির, আমতলী (বরগুনা) প্রতিনিধিঃ বরগুনার আমতলী-পটুয়াখালী আঞ্চলিক মহাসড়কের আমড়াগাছিয়া বাজার বাসস্ট্যান্ড সংলগ্ন স্থানে পিতার সাথে সড়ক পার হতে গিয়ে দূর্ঘটনায় মোহাম্মদ আবদুল্লাহ (৬) নামের এক শিশু নিহত হয়েছে।

প্রত্যক্ষদর্শি ও পুলিশ সূত্রে জানা গেছে, আজ রবিবার দুপুর সাড়ে ১১টার দিকে পটুয়াখালী থেকে ছেড়ে আসা এ.আর এক্সপ্রেস (ঢাকা মেট্রো-ব ১১-০১৩৬) যাত্রীবাহি একটি বাস আমতলী-পটুয়াখালী আঞ্চলিক মহাসড়কের আমড়াগাছিয়া বাজার বাসষ্ট্যান্ড অতিক্রম করে। এ সময় শিশু মোহাম্মদ আবদুল্লাহ তার পিতার হাত ধরে সড়কটি পার হওয়ার সময় দ্রæতগামী ওই ঘাতক বাসটির শিশুটিকে চাপা দিয়ে পালিয়ে যায়। তখন শিশুটির মাথা ফেটে ঘিলু বের হয়ে ঘটনাস্থলেই সে নিহত হয়। নিহত শিশু মোহাম্মদ আবদুল্লাহ উপজেলার পাতাকাটা গ্রামের হাবিবুর রহমান পাহলানের পুত্র। ঘাতক বাসটি আমতলীর বটতলা থেকে আটক করা হলেও বাসের ড্রাইভার ও হেলপার পালিয়ে গেছে।

দূর্ঘটনার সংবাদ পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনাস্থলে পৌছে নিহত শিশুটির লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য আমতলী থানায় নিয়ে আসে। নিহতের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ এবং লাশের ময়না তদন্ত না করার জন্য আবেদন করা হলে নিহত শিশুর মরদেহ ময়না তদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

আমতলী থানার পরিদর্শক (ওসি) মোঃ শাহআলম হাওলাদার বলেন, নিহত শিশুর মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য থানায় নিয়ে আসা হলেও পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় ও তাদের আবেদনের প্রেক্ষিতে মরদেহটি ময়না তদন্ত ছাড়াই তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *