• শনিবার, ৩১ জুলাই ২০২১, ০৭:৪৬ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

আমতলীর ৬টি ইউপি নির্বাচন চেয়ারম্যান পদে ৪টি আ’লীগ ও ২টি স্বতন্ত্র বিজয়ী

news / ২২৭ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় সোমবার, ২১ জুন, ২০২১

সাইফুল্লাহ নাসির, আমতলী (বরগুনা) প্রতিনিধিঃ নির্বাচন কমিশন ঘোষিত প্রথম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে বরগুনার আমতলী উপজেলার ৬টি ইউনিয়নে শান্তিপূর্ণভাবে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে ৪টি ইউনিয়নে আওয়ামীলীগ মনোনিত ও ২টিতে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীরা বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন।

উপজেলার ১নং গুলিশাখালী ইউনিয়নে বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন অ্যাড. মোঃ মনিরুল ইসলাম মনি (আ’লীগ), ২নং কুকুয়া ইউনিয়নে বোরহান উদ্দিন আহম্মেদ মাসুম তালুকদার (আ’লীগ), ৩নং আঠারোগাছিয়া ইউনিয়নে রফিকুল ইসলাম রিপন (স্বতন্ত্র), ৪নং হলদিয়া ইউনিয়নে মোঃ আসাদুজ্জামান মিন্টু মল্লিক (স্বতন্ত্র), ৫নং চাওড়া ইউনিয়নে মোঃ আখতারুজ্জামান বাদল খান (আ’লীগ) এবং ৭নং আড়পাঙ্গাশিয়া ইউনিয়নে জেলার একমাত্র নারী চেয়ারম্যান প্রার্থী সোহেলী পারভীন মালা (আ’লীগ)।


এই বিভাগের আরো সংবাদ