বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

আমরাই সরাইলের আওয়ামীলীগ

Muktir Lorai / ৩৮ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় বৃহস্পতিবার, ২৩ জুন, ২০২২

সরাইল (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধিঃ আমরাই সরাইলের আওয়ামীলীগ, আমরা ছিলাম, আছি, থাকবো। আমাদেরকে বাদ দিয়ে সরাইলের আওয়ামীলীগ করতে দিব না। বৃহস্পতিবার (২৩জুন) বাংলাদেশ আওয়ামীলীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কার্যালয়ের সামনে উপরোক্ত কথা গুলো বলেন বক্তারা।

সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার ইসমত আলী’র সভাপতিত্বে ও সাবেক সেচ্ছাসেবক লীগ নেতা ইকবাল হোসেন’র সঞ্চালনায়, সরাইল উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা আলোচনা সভা ও কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করেন।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান রফিক উদ্দিন ঠাকুর। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহিলা ভাইস চেয়ারম্যান রোকেয়া বেগম, সাবেক ডেপুটি কমান্ডার আনোয়ার হোসেন, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মাহফুজ আলী, টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন’র সভাপতি শফিকুর রহমান, মুক্তিযোদ্ধা মুছন মিয়া, সাবেক সদর ইউপি চেয়ারম্যান আবদুল জব্বার,যুবলীগ নেতা হাফেজুল আসাদ সিজার, সাবেক ছাত্রলীগ নেতা মফিজুর রহমান রনি, উপজেলা ছাত্রলীগ সভাপতি শরীফ উদ্দিন প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে রফিক উদ্দিন ঠাকুর বলেন, আমরা যারা আওয়ামীলীগ করি আমরাই মাঠে থাকবো আছি, ছিলাম। আমি বলতে চাই এই আওয়ামীলীগ কে বিভাজন করে যদি মনে করেন কেউ এমপি হবেন এইসব উদ্দেশ্য কোন ভাবেই বাস্তবায়ন হতে পারে না। ১৯৭৩ সনের পর আমরা সরাইলের আসনটি পুনরুদ্ধার করতে পারি নাই। বর্তমান আহবায়ক কমিটির ও দায়িত্ব কম নয় সবাই মিলে দায়িত্ব নিয়ে সরাইলের আওয়ামীলীগ কে সংগঠিত করতে হবে। বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হলে আমরা একত্রিত হয়ে আসন টিকে ফিরিয়ে আনার জন্য চেষ্টা করবো।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »