শিরোনাম
বরগুনার ঘটনায় কেন্দ্রীয় ছাত্রলীগের তদন্ত কমিটি গঠন পঞ্চগড়ে সারের জন্য দীর্ঘ লাইন, ফিরে যাচ্ছেন অনেকেই বাগেরহাটে সজীব ওয়াজেদ জয় পরিষদ কর্তৃক জাতীয় শোক দিবস পালিত বোদায় ইউএনওর ফোন নম্বর ক্লোন করে প্রতারণার চেষ্টা ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটিতে জাতীয় শোক দিবস পালিত রূপসায় শ্রমীক নেতা আবুল হোসেনের স্বরণসভা ও দোয়া অনুষ্টিত বরগুনায় ছাত্রলীগের উপর পুলিশের বেধড়ক মারধর এর প্রতিবাদে আমতলীতে বিক্ষোভ বরগুনায় ছাত্রলীগকে পেটানো পুলিশ কর্মকর্তাকে ডিআইজি কার্যালয়ে সংযুক্ত টাঙ্গাইলে দাঁড়িয়ে থাকা ট্রাকে সিএনজির ধাক্কায় দুজন নিহত কুমিল্লায় পরিবেশ অধিদপ্তরের অভিযানে ৭ রাইস মিলকে জরিমানা
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

আ.লীগ মানুষের ভোটের অধিকার প্রতিষ্ঠা করতে কাজ করে যাচ্ছি..এলজিআরডি মন্ত্রী

Muktir Lorai / ১৬১ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় শনিবার, ৯ জানুয়ারি, ২০২১

স্টাফ রিপোর্টারঃ
স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় (এলজিআরডি) মন্ত্রী মো. তাজুল ইসলাম বলেছেন, মানুষের ভুল হতেই পারে। তার কোনো ভুল দেখলেই সমালোচনা-লেখালেখি শুরু হয়ে যায়। আমি সবাইকে বলব- মানুষের দোষ না দেখে ভালো কাজগুলো দেখুন।

শনিবার দুপুরে কুমিল্লা ক্লাব প্রাঙ্গণে এক অনুষ্ঠান শেষে মন্ত্রী সাংবাদিকদের এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, ইভিএম পদ্ধতির মাধ্যমে জনসাধারণের ভোটাধিকার প্রতিষ্ঠিত হবে। জাতির পিতার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে অনেক প্রতিকূলতার মাঝেও আমরা মানুষের ভোটের অধিকার প্রতিষ্ঠা করতে কাজ করে যাচ্ছি। সারা দেশে পর্যায়ক্রমে ইভিএমে ভোটের ব্যবস্থা করা হচ্ছে। এর মাধ্যমে একজনের ভোট অন্যজন দেওয়ার সুযোগ নেই। আগামী ১৬ জানুয়ারি কুমিল্লার চান্দিনাতেও ইভিএমে মানুষ তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।
যমুনা ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান নুর মোহাম্মদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সদর আসনের সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দিন বাহার, সিটি করপোরেশনের মেয়র মনিরুল হক সাক্কু, জেলা প্রশাসক মো. আবুল ফজল মীর, পুলিশ সুপার ফারুক আহমেদ প্রমুখ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন যমুনা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মির্জা ইলিয়াছ উদ্দিন আহমেদ।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »