বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

উগ্র সাম্প্রদায়িক গোষ্ঠী দেশকে অস্থিতিশীল করার ষড়যন্ত্রে লিপ্ত..তথ্য প্রতিমন্ত্রী

Muktir Lorai / ১২৩ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় সোমবার, ২১ ডিসেম্বর, ২০২০

স্টাফ রিপোর্টারঃ
তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপি বলেছেন, ভাস্কর্য অপসারণের নামে উগ্র সাম্প্রদায়িক জঙ্গী গোষ্ঠী দেশকে পরিকল্পিতভাবে অস্থিতিশীল করার ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। তাদের প্রতিহত করতে মুক্তিযুদ্ধের পক্ষের শক্তিকে ঐক্যবদ্ধ হতে হবে। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ যখন উন্নয়ন অগ্রগতিতে এগিয়ে যাচ্ছে, বাংলাদেশের উন্নয়ন জাতীয় আন্তর্জাতিকভাবে প্রশংসিত হচ্ছে। এমন সময় উন্নয়নকে বাধাগ্রস্থ করার জন্যে কতিপয় ধর্ম ব্যবসায়ী উগ্র সাম্প্রদায়িক গোষ্ঠী নৈরাজ্যের পথ বেছে নিয়েছে। এসকল অপশক্তির মুখোশ উন্মোচন করতে হবে।
বঙ্গবন্ধু একাডেমীর উদ্যোগে ২১ ডিসেম্বর সকালে জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে বিজয় দিবস ২০২০ ও চলমান রাজনীতি বিষয়ে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী এসব কথা বলেন। তিনি আরো বলেন, ১৯৭৫ সালের ১৫ আগস্ট সপরিবারে বঙ্গবন্ধুকে হত্যাকান্ডের নেপথ্যে যারা ছিল তাদেরকে বিচারের আওতায় আনতে হবে। এই জন্যে একটি স্বাধীন কমিশন গঠন করা জরুরী। তিনি বঙ্গবন্ধুর আদর্শে ও মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত হয়ে সকলকে কাজ করার আহ্বান জানান। সংগঠনের সভাপতি মোঃ নাজমুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী লীগের ঢাকা মহানগর দক্ষিণের সাবেক সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, বঙ্গবন্ধু গবেষণা পরিষদের কেন্দ্রীয় সভাপতি লায়ন মোঃ গনি মিয়া বাবুল, বাংলাদেশ কৃষক লীগের সাবেক সাধারণ সম্পাদক এড. খন্দকার শামসুল হক রেজা, ঢাকা মহানগর আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক কামাল চৌধুরী ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় নির্বাহী সদস্য সাংবাদিক মানিক লাল ঘোষ।
বঙ্গবন্ধু একাডেমীর মহাসচিব হুমায়ুন কবির মিজির সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে আলোচনায় অংশগ্রহণ করেন সংগঠনের অন্যতম নেতা ফরিদ খান, কবি শাহনাজ পারভীন প্রমুখ।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »