বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

উর্বশীর এই শাড়ি নিয়ে আলোচনা

Muktir Lorai / ১২৪ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় শনিবার, ১৯ ডিসেম্বর, ২০২০

বিনোদন ডেস্কঃ
বলিউড সেনসেশন উর্বশী রাউটেলাকে নিয়ে জোর আলোচনা শুরু হয়েছে বি-টাউনে। সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে সে আলোচনা। নেটিজেনরা এবার অভিনেত্রীর শাড়ির দামের পেছনে লেগেছে।

কয়েকদিন আগে প্রযোজক বিক্রম সিংয়ের বিয়েতে গিয়েছিলেন উর্বশী। চণ্ডীগড়ের সে অনুষ্ঠানে হাল্কা রঙের শিফন শাড়ি পরেছিলেন এ অভিনেত্রী। শাড়িটি ডিজাইন করেছেন সাঁচি জুনেজা। বি-টাউনে খবর ছড়িয়ে পড়ে, উর্বশীর ওই শিফন শাড়ির দাম পাঁচ লাখ ভারতীয় রুপি।
যা শুনে অবাক বনে গেছেন নেটিজেনরা। উর্বশীর শেয়ার করা শাড়ির ছবির নিচে একজন লিখেছেন, অন্যের বিয়েতে এত দামের শাড়ি! নিজের বিয়ে হলে মানা যেত।’ আবার কেউ কেউ মনে করছেন, তারকাদের দ্বারা সবই সম্ভব। দুষ্টু নেটিজেনদের একজন লিখেছেন, উর্বশীর শাড়ির টাকা দিয়ে একটি চার চাকার গাড়ি কেনা যাবে।
এখানেই শেষ নয়। শাড়ির পর নেটিজেনদের চোখ পড়েছে অভিনেত্রীর গয়নার দিকে। হীরার যে কানের দুল জোড়া পরেছেন উর্বশী তার দাম নাকি প্রায় ১৫ লাখ রুপি।
ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাওয়া ‘ভার্জিন ভানুপ্রিয়া’ সিনেমায় শেষবার দেখা গিয়েছিল উর্বশীকে। বর্তমানে বেশ কিছু মিউজিক ভিডিও নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। সম্প্রতি শুটিং শেষ করেছেন ‘ব্ল্যাক রোজ’ শিরোনামের একটি নতুন সিনেমার।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »