• শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ১০:১৭ অপরাহ্ন
  • Bengali Bengali English English
শিরোনাম
সিএমপির পাঁচলাইশ মডেল থানার অভিযানে ০২টি স্টিলের টিপছোরা সহ ০১ জন গ্রেফতার ভান্ডারিয়ায় প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার মান উন্নয়নে মতবিনিময় সভা অনুষ্ঠিত হাজী তৈয়েবুর রহমান সড়কের বেহালদশা শ্রীবরদীতে নদীর পাড় থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার মুরাদনগরে জালিয়াতির অভিযোগে দুদকের মামলায় শিক্ষক গ্রেফতার গাংনীর কুমারীডাঙ্গা মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি ইয়াবাসহ আটক গাংনীতে গলায় ফাঁস দিয়ে গৃহবধুর আত্মহত্যা করলা সাথে শত্রুতা ব্রাহ্মণবাড়িয়ায় ট্রলার ডুবিতে নিহত মামুনের পরিবার ফেরত পেল মেডিকেলে ভর্তির ১৮ লাখ টাকা বিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি হচ্ছেন ডা. প্রাণ গোপাল দত্ত
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

উল্লাপাড়ায় বর্ষার পানিতে ডুবে কিশোরের মৃত্যু

Muktir Lorai / ৫৯ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় রবিবার, ২৯ আগস্ট, ২০২১

মোঃ শাহাদত হোসেন, সিরাজগঞ্জ জেলা প্রতিনিধিঃ
সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার বালসাবাড়ীতে বর্ষার পানিতে ডুবে বাদশা (১৫) নামের এক কিশোরের মৃত্যু হয়েছে।
রোববার (২৯ আগষ্ট) সকাল ১০ টার দিকে বালসাবাড়ী হাফিজা মাদ্রাসার উত্তর পাশে গোসলে নামলে পানিতে ডুবে তার মৃত্যু হয়। সে বালসাবাড়ী গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে বাদশা ও স্থানীয় হাফিজা মাদ্রাসার শিক্ষার্থী ছিলেন।

এলাকার স্থানীরা জানান, রোববার সকালে বালসাবাড়ী হাফিজা মাদ্রাসার শিক্ষার্থী বাদশা গোসল করার জন্য মাদরাসার উত্তরপাশে বর্ষার পানিতে নামে। পানির মধ্যেই সে মৃগী রোগে আক্রান্ত হয়ে ডুবে যায়। অন্য শিক্ষার্থীরা এ সময় তাঁকে অনেক খোঁজাখুজির পর পানি থেকে অজ্ঞাত অবস্থায় উদ্ধার করে স্থানীয় চিকিৎসকের নিকট নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

স্থানীয় দূর্গানগর ইউপি চেয়ারম্যান মোঃ আফছার আলী জানান, মৃগীরোগী বর্ষার পানিতে গোসলে নেমে অসাবধানতার কারণে বাদশা নামের কিশোরের মৃত্যু হয়েছে। তার মৃত্যুতে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান তিনি।


এই বিভাগের আরো সংবাদ