• সোমবার, ০২ অগাস্ট ২০২১, ১২:৪৮ অপরাহ্ন
  • Bengali Bengali English English
শিরোনাম
ধোপাজান চলতি নদীতে ৮টি নৌকা আটক, ২ লক্ষ টাকা জরিমানা পাচার বাণিজ্যে মতানৈক্যের জেরে সীমান্তে অপহৃত নাবালক ৬ চিকিৎসক নিয়ে ধুঁকে ধুঁকে চলছে বরগুনা সরকারি হাসপাতাল সামাজিক দূরত্ব ভুলে রাসিক মেয়র লিটনের খাদ্য সামগ্রী বিতরন সলঙ্গায় ১০কেজি গাঁজাসহ মাদক ব‍্যবসায়ী আটক বরুড়ায় ১৫০ অক্সিজেন সিলিন্ডার দিলেন এসকিউ গ্রুপের শফিউদ্দিন শামীম বাবার মৃত্যুর একদিন পর মাকেও হারালেন সহকারী এটর্নি জেনারেল এড. ফারুক সাতক্ষীরা শহরের বাগানবাড়িতে ভূমিহীনদের পুর্নবাসনের দাবিতে উঠান বৈঠক আগামী দুই সপ্তাহের মধ্যে ডেঙ্গু নিয়ন্ত্রণে আনতে হবে: স্থানীয় সরকার মন্ত্রী মুরাদনগরে দিনব্যাপী ডিউটি অফিসারের ভূমিকায় এএসপি
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

উল্লাপাড়ায় মামলার ৪ আসামী গ্রেফতার

news / ৩৯ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় রবিবার, ১১ জুলাই, ২০২১

মোঃ শাহাদত হোসেন, সিরাজগঞ্জ জেলা প্রতিনিধিঃ সিরাজগঞ্জের উল্লাপাড়ার সানোয়ার হত্যা হওয়ার এক বছর পর হত্যা মামলা দায়ের। মামলা হওয়ার পর চাঞ্চল্যকর ওই সানোয়ার হত্যা মামলার ৪ আসামি কে গ্রেফতার করেছে উল্লাপাড়া মডেল থানা পুলিশ। শনিবার রাতে অভিযান চালিয়ে উপজেলার সলঙ্গা থানার চরগোজা গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো উল্লাপাড়া উপজেলার চরবেড়া গ্রামের আব্দুল মান্নানের ছেলে হিরা (২৬),ছোলেমানের ছেলে শরিফ (৩৮), আমজাদের ছেলে মাহমুদুল (২৭), ইসমাইলের ছেলে রুবেল (২৯)। এসময় তাদের কাছে থেকে ১ টি মোটর সাইকেল জব্দ করা হয়।

উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দীপক কুমার দাস রবিবার সাংবাদিকদের জানান, গত ২০২০ সালের ৮ জুলাই সলঙ্গা থানার চরগোজা গ্রামের আলিমুদ্দির ছেলে সানোয়ার হোসেন নিখোঁজ হয়। তার নিখোঁজের হওয়ার ৩ দিন পর উপজেলার কয়ড়া সড়াতলা সূর্য্য নদী থেকে অর্ধ গলিত অজ্ঞাত লাশ উদ্ধার করে উল্লাপাড়া মডেল থানা পুলিশ। লাশের পড়নে থাকা কাপড় দেখে প্রাথমিক ভাবে সনাক্ত করে তার পরিবার। সেই পেক্ষিতে উল্লাপাড়া মডেল থানায় গত ১১ জুলাই ২০২০ ইং তারিখে একটি জিডি করা হয়৷ পরে ময়নাতদন্তের জন্য লাশ সিরাজগঞ্জ মর্গে পাঠানো হয়। মৃত ব্যক্তির ডি,এন,এ রিপোর্ট আসে এক মহিলার। পরে বিজ্ঞ আদালতের আদেশে মৃত ব্যক্তির লাশ কবর থেকে উত্তোলন করে তার দুই ছেলের ডিএনএ এবং মৃত ব্যক্তির ডিএনএ রিপোর্ট পুনরায় পরীক্ষার জন্য ল্যাবে পাঠানো হয়। পরবর্তীতে ওই মৃত ব্যক্তির ডিএনএ এবং তার জমজ দুই ছেলের ডিএনএ পরীক্ষার রিপোর্ট মিলে যায়। গত ৭ জুলাই ২০২১ইং তারিখে ডিএনএ রিপোর্ট পাওয়ার পরে মৃত ব্যক্তির স্ত্রী সেলিনা খাতুন বাদী হয়ে গত ৮ জুলাই ২০২১ ইং তারিখে উল্লাপাড়া মডেল থানায় ৮ জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করে। ওই মামলার প্রেক্ষিতে গত শনিবার রাতে উল্লাপাড়া মডেল থানা পুলিশ ৪ জনকে গ্রেফতার করে এবং অপর আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

ওসি বলেন প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামীরা সানোয়ার হত্যার কথা স্বীকার করে বলেন, পারিবারিক কলহের জের ধরে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

রবিবার আদালতের মাধ্যমে তাদের সিরাজগঞ্জ জেলে প্রেরণ করা হয়েছে।


এই বিভাগের আরো সংবাদ