শিরোনাম
খুলনায় দুই খালাতো বোনকে গন-ধর্ষণের অভিযোগে আটক-৩ পাথরঘাটা অস্বাভাবিক আকৃতি নিয়ে শিশুর জন্ম শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন: অগ্রযাত্রায় বাংলাদেশ দাউদকান্দিতে দুর্বৃত্তদের হামলায় সাংবাদিক গুরুত্বর আহত বিএনপির পায়ের নিচে মাটি নেই… কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক লাকসামে রোবটিক্স ও প্রোগ্রামিং রিফ্রেসার্স প্রশিক্ষণ কর্মশালা বালিয়াডাঙ্গীর প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষককে দুদকে তলব কুমিল্লা সিটি নির্বাচনে আওয়ামীলীগ প্রার্থী রিফাত ও বর্তমান মেয়র সাক্কুসহ ৬ জন মনোনয়ন ফরম সংগ্রহ নারীদের রাজনৈতিক নাগরিক সচেতনতা কার্যক্রম সভা অনুষ্ঠিত ভোলায় হাসপাতালের নির্মাণাধীন ভবনের ছাদ থেকে পড়ে শ্রমিকের মৃত্যু
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

এক যুগ ধরে জোর করে ক্ষমতায় বসে আছে সরকার: রিজভী

Muktir Lorai / ১১৫ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় বুধবার, ২৩ ডিসেম্বর, ২০২০

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, এ সরকার উদ্ভূত নির্বাচন প্রক্রিয়ায় জনগণকে পাত্তা না দিয়ে ১২ বছর ধরে জোর করে ক্ষমতায় বসে আছে।

আর কিম্ভূতকিমাকার নির্বাচন কমিশন গঠন করে রাতের অন্ধকারে তারা নির্বাচন করেছে এবং এর মাধ্যমে বোঝা যায় দেশে গণতন্ত্র ধ্বংস করার জন্য গণতন্ত্রের মৌলিক অধিকারগুলোও ধ্বংস করেছে সরকার বলেন রিজভী।
তিনি আরও বলেন, ইভিএমের মাধ্যমে ভোটগ্রহণ একটি জালিয়াতির পদ্ধতি। যে সরকার সুষ্ঠু নির্বাচন দেয় না, সে যদি কোনো যন্ত্র বা মেশিন বসায় সেখানে যে আন্তরিকতা থাকবে সেটা আমরা বিশ্বাস করি না।
বিএনপির এ নেতা বলেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সাহেব বলেছেন, মুক্তিযোদ্ধার পক্ষ-বিপক্ষ নিয়ে বিএনপিতে দ্বন্দ্ব চলছে। মুক্তিযোদ্ধাদের শোকজ করছে। মনের পীড়া নিবৃত্ত করার জন্য তিনি বিএনপির ওপর অভিযোগ দিচ্ছেন। বিগত ১৯৭২ থেকে ১৯৭৫ সাল পর্যন্ত ক্ষমতায় থাকাকালীন সিরাজ শিকদার কি রাজাকার ছিল, না মুক্তিযোদ্ধা ছিল? আপনাদের ক্ষমতায় থাকা অবস্থায় মুক্তিযোদ্ধা সিরাজ শিকদারকে হত্যা করেছেন। আপনারা জাসদ এবং সর্বহারা পার্টির অসংখ্য নেতাকর্মীকে হত্যা করেছেন।
বুধবার (২৩ ডিসেম্বর) দুপুরে কুড়িগ্রাম পৌরসভা নির্বাচনে বিএনপির মনোনীত মেয়রপ্রার্থীর পক্ষে প্রচারণা চালানোর সময় জেলা শহরের পুরাতন বাজারের কাপড়পট্টি এলাকায় স্থানীয় সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।
এ সময় দল মনোনীত মেয়রপ্রার্থী শফিকুল ইসলাম বেবু ( ধানের শীষ), জেলা বিএনপির সহসভাপতি মোস্তাফিজার রহমান মোস্তফা, যুগ্ম সম্পাদক সোহেল হোসনাইন কায়কোবাদ, সদর উপজেলা বিএনপির সভাপতি আবদুল আজিজ ও সাধারণ সম্পাদক মাহবুবার রহমানসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, আগামী ২৮ ডিসেম্বর প্রথম ধাপে কুড়িগ্রাম পৌরসভার নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »