• শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ০৮:০৫ পূর্বাহ্ন
  • Arabic Arabic Bengali Bengali English English
শিরোনাম
হেলেনা জাহাঙ্গীরকে আটক করেছে র‌্যাব শিক্ষাপ্রতিষ্ঠানে চলমান ছুটি বাড়লো ৩১ আগষ্ট পর্যন্ত হেলেনা জাহাঙ্গীরের বাসা থেকে বিপুল পরিমাণ মাদক উদ্ধার নবীগঞ্জে বিধিনিষেধ অমান্য করায় জরিমানা পবায় প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত অসহায় পরিবারের মাঝে ঢেউটিন বিতরণ সরাইলে নমুনা দেয়ার আগেই ঢলে পড়লেন মৃত্যুর কোলে শনিবার থেকে নিবন্ধনকারীদের করোনার টিকা দেওয়া হবে রাজশাহী টিচার্স ট্রেনিং কলেজে পবায় কোভিড-এ ক্ষতিগ্রস্ত পল্লী উদ্যোক্তাদের মাঝে প্রণোদনা ঋণ বিতরণ উল্লাপাড়ায় স্বেচ্ছায় রাস্তা সংস্কার কঠোর লকডাউনে বাড়েনি সবজির দাম, সাধারণ মানুষর স্বস্তি ফিরলেও দুঃশ্চিন্তায় চাষীরা
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈদিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একদন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ

ওয়ারীতে খাদ্যসামগ্রী বিতরণ

news / ৪৪ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় বুধবার, ১৪ জুলাই, ২০২১

হোসাইন মোঃ বাবলু: রাজধানীর ওয়ারীতে ৩৫০ অসহায় ও গরিব পরিবারের মাঝে খাদ্যসামগ্রী ও মাস্ক বিতরণ করেছে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ। প্রতিটি পরিবারের মাঝে খাদ্যসামগ্রী হিসেবে পাঁচ কেজি চাল, দুই কেজি আলু, এক কেজি পেঁয়াজ, এক কেজি ডাল, হাফ কেজি চিনি, হাফ কেজি দুধ, এক কেজি লবণ, এক লিটার তেল ও দুই কেজি আটা দেয়া হয়।

বুধবার (১৪ জুলাই) এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব খাদ্যসামগ্রী ও মাস্ক বিতরণ করেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু আহমেদ মন্নাফী।

তিনি বলেন, মুক্তিযুদ্ধের চেতনায় বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। চলমান করোনা মহামারিতে আমাদের সচেতন হয়ে জীবনযাপন করতে হবে, বিশেষ করে আমাদের স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।

বিশেষ অতিথির বক্তব্যে আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া বলেন, প্রধানমন্ত্রী গরিব অসহায় মানুষের জন্য নিরন্তর কাজ করে চলেছেন। তিনি সরকারি ত্রাণ তহবিল থেকে যতদূর সম্ভব অসহায় মানুষের জন্য সহযোগিতা করে চলেছেন। জরুরি সেবার মাধ্যমে খাদ্যসহায়তা প্রদান ছাড়াও দ্রুত করোনাভাইরাস থেকে আমাদের রক্ষায় টিকা নিশ্চিত করতে চেষ্টা করছেন। ইতোমধ্যে টিকাদান শুরু হয়েছে। উন্নতবিশ্ব এবং আমাদের পার্শ্ববর্তী দেশ ভারত যেখানে করোনার কাছে ধরাশায়ী হয়েছে। সে তুলনায় আমরা এখনও অনেক ভালো আছি। আশাকরি করোনা সংকট অচিরেই কেটে যাবে।

সভাপতির বক্তব্য ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এফ এম শরিফুল ইসলাম শরিফ বলেন, অসহায় ও গরিব পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ কর্মসূচি নিয়মিত চলবে। সংকটকালীন বাংলাদেশ আওয়ামী লীগ সবসময় জনগণের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছে। এ ধারাবাহিকতা অব্যহত থাকবে। আশাকরি সমাজের বিত্তবানরা তাদের সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে সংকটকালীন সাধারণ জনগণের পাশে থাকবেন। শেখ হাসিনার হাত ধরে এগিয়ে চলেছে সুতরাং উন্নয়নের ধারাবাহিকা রক্ষায় চলমান সংকট মোকাবিলায় সকলের সহযোগিতায় প্রয়োজন রয়েছে।

অনুষ্ঠানে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের কোষাধ্যক্ষ হুমায়ুন কবির, সদস্য রাকিবুল হাসান সোহেল, ওয়ারী থানা আওয়ামী লীগের সভাপতি চৌধুরী আশিকুর রহমান লাভলু, সাধারণ সম্পাদক হাজী আবুল হোসেন, ৪১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও স্থানীয় কাউন্সিলর সারোয়ার হাসান আলো প্রমুখ উপস্থিত ছিলেন।


এই বিভাগের আরো সংবাদ