শিরোনাম
খুলনায় দুই খালাতো বোনকে গন-ধর্ষণের অভিযোগে আটক-৩ পাথরঘাটা অস্বাভাবিক আকৃতি নিয়ে শিশুর জন্ম শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন: অগ্রযাত্রায় বাংলাদেশ দাউদকান্দিতে দুর্বৃত্তদের হামলায় সাংবাদিক গুরুত্বর আহত বিএনপির পায়ের নিচে মাটি নেই… কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক লাকসামে রোবটিক্স ও প্রোগ্রামিং রিফ্রেসার্স প্রশিক্ষণ কর্মশালা বালিয়াডাঙ্গীর প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষককে দুদকে তলব কুমিল্লা সিটি নির্বাচনে আওয়ামীলীগ প্রার্থী রিফাত ও বর্তমান মেয়র সাক্কুসহ ৬ জন মনোনয়ন ফরম সংগ্রহ নারীদের রাজনৈতিক নাগরিক সচেতনতা কার্যক্রম সভা অনুষ্ঠিত ভোলায় হাসপাতালের নির্মাণাধীন ভবনের ছাদ থেকে পড়ে শ্রমিকের মৃত্যু
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

কক্সবাজারে ডাকবাংলো থেকে অফিস সহকারীর মৃতদেহ উদ্ধার

Muktir Lorai / ৯৯ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় বুধবার, ২৩ ডিসেম্বর, ২০২০

কক্সবাজার প্রতিনিধিঃ
কক্সবাজার জেলা পরিষদের ডাকবাংলো থেকে অফিস সহকারী আয়ুব আলীর (৩৭) মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (২৩ ডিসেম্বর) বিকেল ৪টার দিকে জেলা পরিষদের ডাকবাংলোর ১৯নং কক্ষ থেকে মৃতদেহ উদ্ধার করা হয়।

আয়ুব চকরিয়া উপজেলার হরিয়াঘোনা এলাকার সৈয়দ হোসেনের ছেলে। তিনি জেলা পরিষদের প্রধান সহকারী রেজাউলের অফিস সহকারী বলে জানা গেছে।
ডাকবাংলোর কেয়ারটেকার জাফর বলেন, দুপুর ১টার দিকে আমার কাছ থেকে চাবি নিয়ে রুমে যান আয়ুব। তার কিছুক্ষণ পর আমি ওপরে উঠে দরজা খোলা দেখে ঘরে প্রবেশ করি, তখন তার ঝুলন্ত মরদেহ দেখতে পাই।
আয়ুবের স্ত্রী মমতাজ বেগম বলেন, রাতে শহরের বাহারছড়ার বাসায় ছিল, সকাল ১১টার দিকে অফিসে যায়। পরে দুপুর ২টার দিকে ডাকবাংলোর স্টাফ জাফর আমাকে ফোন করে বলেন, চিফ রেজাউল আমাকে ডেকেছেন। পৌনে ৪টার দিকে ১৯ নম্বর কক্ষে আমার স্বামীর মরদেহ দেখতে পেয়েছি।
তিনি অভিযোগ করে বলেন, দিনদুপুরে একটা মানুষ কী করে আত্মহত্যা করতে পারে? তাকে পরিকল্পিতভাবে হত্যা করে ঝুলিয়ে রাখা হয়েছে। স্বামী হত্যার বিচারও দাবি করেন মমতাজ বেগম।
কক্সবাজার সদর মডেল থানার উপপরিদর্শক মোশাররফ হোসেন বলেন, খবর পেয়ে ঝুলন্ত অবস্থায় মরদেহ উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তবে শরীরে কোনো আঘাতের চিহ্ন দেখা যাচ্ছে না। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর হত্যা না আত্মহত্যা, সেটি নিশ্চিত হওয়া যাবে।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »