বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

কক্সবাজারে দুর্গম পাহাড়ে আটকা ৪ শিক্ষার্থী উদ্ধার

Muktir Lorai / ৭৩ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় শনিবার, ১৯ ডিসেম্বর, ২০২০

কক্সবাজারের হিমছড়ির দুর্গম পাহাড়ে আটকে পড়া চার শিক্ষার্থীকে উদ্ধার করেছে বিমান বাহিনীর উদ্ধারকারী একটি দল। শনিবার (১৯ ডিসেম্বর) বিকেলে হিমছড়ির দুর্গম দরিয়ানগর পাহাড়ি এলাকা থেকে তাদের উদ্ধার করা হয়।

জানা গেছে, একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ৪ শিক্ষার্থী কক্সবাজার ভ্রমণে আসেন। হিমছড়ির দরিয়ানগর পাহাড়ি এলাকায় যাওয়ার পর তারা কোথায়, কোন অবস্থানে আছে তা নির্ধারণ করতে পারছিলেন না। এক পর্যায়ে তারা পাহাড়ি এলাকায় আটকে পড়েন। অবশেষে কল দেন ৯৯৯ এ (জাতীয় হেল্প লাইন)। হেল্প লাইনে ঘটনা জানার পর পুলিশ শিক্ষার্থীদের উদ্ধারে বিমান বাহিনীকে অবহিত করেন।
এদিকে, বিমানবাহিনী দায়িত্ব নিয়ে বিকেলে দরিয়ানগর পাহাড়ি এলাকায় অনেক খোঁজাখুঁজির পর তাদের অবস্থান শনাক্ত করে। পরে ওই শিক্ষার্থীদের উদ্ধার করে হেলিকপ্টারে কক্সবাজার বিমানবন্দরে নিয়ে আসা হয়।
এদিকে, মেডিকেল টিম গঠন করে উদ্ধারকৃত শিক্ষার্থীদের চিকিৎসা দেওয়া হচ্ছে বলে জানিয়েছে বিমানবন্দর কর্তৃপক্ষ।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »