• সোমবার, ০২ অগাস্ট ২০২১, ১২:৪২ অপরাহ্ন
  • Bengali Bengali English English
শিরোনাম
ধোপাজান চলতি নদীতে ৮টি নৌকা আটক, ২ লক্ষ টাকা জরিমানা পাচার বাণিজ্যে মতানৈক্যের জেরে সীমান্তে অপহৃত নাবালক ৬ চিকিৎসক নিয়ে ধুঁকে ধুঁকে চলছে বরগুনা সরকারি হাসপাতাল সামাজিক দূরত্ব ভুলে রাসিক মেয়র লিটনের খাদ্য সামগ্রী বিতরন সলঙ্গায় ১০কেজি গাঁজাসহ মাদক ব‍্যবসায়ী আটক বরুড়ায় ১৫০ অক্সিজেন সিলিন্ডার দিলেন এসকিউ গ্রুপের শফিউদ্দিন শামীম বাবার মৃত্যুর একদিন পর মাকেও হারালেন সহকারী এটর্নি জেনারেল এড. ফারুক সাতক্ষীরা শহরের বাগানবাড়িতে ভূমিহীনদের পুর্নবাসনের দাবিতে উঠান বৈঠক আগামী দুই সপ্তাহের মধ্যে ডেঙ্গু নিয়ন্ত্রণে আনতে হবে: স্থানীয় সরকার মন্ত্রী মুরাদনগরে দিনব্যাপী ডিউটি অফিসারের ভূমিকায় এএসপি
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

করোনায় আক্রান্ত ও উপসর্গ নিয়ে ৮ জনের মৃত্যু: শনাক্ত ১৫২

news / ৬০ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় সোমবার, ৫ জুলাই, ২০২১

এ.এইচ কামরুল, চুয়াডাঙ্গা প্রতিনিধি: চুয়াডাঙ্গায় করোনাভারাসে আক্রান্ত হয়ে আরও ২ জনের মৃত্যু হয়েছে। রোববার ০৪ জুলাই রাতে বিষয়টি নিশ্চিত করেছেন চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. এএসএম ফাতেহ্ আকারাম। তিনি বলেন, চুয়াডাঙ্গা পৌর এলাকার সাদেক আলী মল্লিকপাড়ার শহিদুল ইসলামের স্ত্রী ফরিদা ইয়াসমিন (৪৫) এবং সদর উপজেলার কুন্দিপুর গ্রামের ফজলু মন্ডলের মেয়ে আল্লাদী খাতুনকে (৬০) করোনার সংক্রমণ নিয়ে সদর হাসপাতালের আইসোলেশনে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার রাতে মারা যান ওই দু’জন। রোববার ২ জনসহ এ পর্যন্ত চুয়াডাঙ্গায় মৃত্যুবরণ করেছে ১১৫ জন।
এদিকে, করোনার উপসর্গ নিয়ে ৬জনের মৃত্যু হয়েছে। মৃত ব্যক্তিরা হলেন- চুয়াডাঙ্গা সদর উপজেলার হাসনহাটি গ্রামের তৈয়ব আলী বিশ্বাসের ছেলে পল্টু বিশ্বাস (৪২), নেহালপুর গ্রামের ভোলানাথ হালদারের ছেলে শ্রী মৃত্তঞ্জয় (৭৬), ঝিনাইদহ জেলার বাটিকুমড়া গ্রামের শহিদুল ইসলামের ছেলে বিপুল (২৫), দামুড়হুদা উপজেলার ফকিরপাড়া গ্রামের মৃত ইউসুফ মন্ডলের ছেলে গোলাম হোসেন (৭০), কুন্দিপুর গ্রামের শফিকুল ইসলামের ছেলে নজরুল ইসলাম (৬৫) এবং দামুড়হুদা উপজেলার জয়রামপুরের নাসিরের স্ত্রী নাজমা (৪০)। স্বাস্থ্যবিধি মেনেই তাদের দাফনকার্য সম্পন্ন করা হবে স্থানীয় স্বাস্থ’্য বিভাগের পক্ষ থেকে জানানো হয়েছে।
অপরদিকে, করোনায় আক্রান্তের রেকর্ড ছাড়ালো চুয়াডাঙ্গা জেলায়। রোববার চুয়াডাঙ্গায় নতুন করে ১৫২ জন করোনায় আক্রান্ত হয়েছে। রাতে চুয়াডাঙ্গার স্বাস্থ্যবিভাগ বিষয়টি নিশ্চিত করেছেন। নতুন আক্রান্তদের মধ্যে সদর উপজেলার ৬৮ জন, আলমডাঙ্গা উপজেলার ২২ জন, দামুড়হুদা উপজেলার ১৮ এবং জীবননগর উপজেলার ৪৪ জন বাসীন্দা। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৩ হাজার ৮শ’ ৫ জন এবং রোববার ২ জনসহ এ পর্যন্ত চুয়াডাঙ্গায় মৃত্যুবরণ করেছে ১১৫ জন।
চুয়াডাঙ্গা সিভিল সার্জন ডা. এএসএম মারুফ হাসান জানান, রোববার চুয়াডাঙ্গা জেলার ৪ উপজেলা থেকে ৩৬৯ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। ফলাফল এসেছে ৩৭০ জনের। তার মধ্যে ১৫২ জনের করোনা পজেটিভ। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৩ হাজার ৮শ’ ৫ জন। রোববার ৪জনসহ এ পর্যন্ত মোট সুস্থ্য হয়েছে ২হাজার ৩শ’ ৪৬ জন। ০৪ জুলাই রোববার ২ জনসহ এ পর্যন্ত চুয়াডাঙ্গায় মৃত্যুবরণ করেছে ১১৫ জন। হোম আইসোলেশনে আছে ১ হাজার ২শ’ ৬৪ জন এবং প্রাতিষ্ঠানিক আইসোলেশনে আছে ৭৭ জন।


এই বিভাগের আরো সংবাদ