• শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ০৭:৫৮ পূর্বাহ্ন
  • Arabic Arabic Bengali Bengali English English
শিরোনাম
হেলেনা জাহাঙ্গীরকে আটক করেছে র‌্যাব শিক্ষাপ্রতিষ্ঠানে চলমান ছুটি বাড়লো ৩১ আগষ্ট পর্যন্ত হেলেনা জাহাঙ্গীরের বাসা থেকে বিপুল পরিমাণ মাদক উদ্ধার নবীগঞ্জে বিধিনিষেধ অমান্য করায় জরিমানা পবায় প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত অসহায় পরিবারের মাঝে ঢেউটিন বিতরণ সরাইলে নমুনা দেয়ার আগেই ঢলে পড়লেন মৃত্যুর কোলে শনিবার থেকে নিবন্ধনকারীদের করোনার টিকা দেওয়া হবে রাজশাহী টিচার্স ট্রেনিং কলেজে পবায় কোভিড-এ ক্ষতিগ্রস্ত পল্লী উদ্যোক্তাদের মাঝে প্রণোদনা ঋণ বিতরণ উল্লাপাড়ায় স্বেচ্ছায় রাস্তা সংস্কার কঠোর লকডাউনে বাড়েনি সবজির দাম, সাধারণ মানুষর স্বস্তি ফিরলেও দুঃশ্চিন্তায় চাষীরা
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈদিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একদন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ

করোনায় আক্রান্ত নীলফামারী জেলা সেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক রাসেল আমিন স্বপন

news / ৩৬ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় শনিবার, ১০ জুলাই, ২০২১

তপন দাস, নীলফামারী জেলা প্রতিনিধি: মরণব্যধী করোনা ভাইরাসে আক্রান্ত হলেন নীলফামারী জেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক ও সামাজিক সংগঠন সেইফ ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা রাসেল আমিন স্বপন।

শনিবার সকালে নীলফামারী জেনারেল হাসপাতালে করোনা এন্টিজেন টেস্ট পরীক্ষায় তার পজেটিভ রিপোর্ট আসে।
এবিষয়ে নীলফামারী জেনারেল হাসপাতালের একজন ডাক্তারের সাথে কথা হলে তিনি বলেন, রাসেল আমিন স্বপন জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে শনিবার সকালে হাসপাতাল এসে করোনার এন্টিজেন টেস্ট করান। পরে বিকেলে তার পরীক্ষার রেজাল্ট পজেটিভ আসে। এর পর থেকে তিনি জেনারেল হাসপাতালের আইসোলোশনে আছেন।

এদিকে রাসেল আমিন স্বপনের সাথে মুঠোফোনে কথা হলে তিনি বলেন, হঠাৎ করে গতকাল থেকে আমার প্রচন্ড ও শ্বাসকষ্ট হচ্ছিল এমন অবস্থায় আমি আজ সকালে নীলফামারীর জেনারেল হাসপাতালে এসে করোনার এন্টিজেন টেস্ট করালে তা পজেটিভ েআসে। তাই আমি জেনারেল হাসপাতালের করোনা ইউনিটে আইসোলোসনে ভর্তি । আমি দেশ বাসীর কাছে দোয়া চাই আমি যেন দ্রুত সুস্থ হয়ে ওঠি।


এই বিভাগের আরো সংবাদ