• শনিবার, ৩১ জুলাই ২০২১, ০৮:৪৬ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

করোনায় সিরাজগঞ্জে কাজিপুরে ইউএনও’র অফিস সহকারীর মৃত্যু

news / ৩৭ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় সোমবার, ২৮ জুন, ২০২১

মোঃ শাহাদত হোসেন- সিরাজগঞ্জ জেলা প্রতিনিধিঃ সিরাজগঞ্জের কাজিপুর উপজেলা নির্বাহী কর্মকর্তার অফিস সহায়ক আতাহার আলী কোভিড-১৯ আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করেছেন। সোমবার (২৮ জুন) সকালে এ তথ্য নিশ্চিত করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদ হাসান সিদ্দিকী।

রোববার (২৭ জুন) দুপুরে উপজেলার গান্ধাইলে তার নিজ বাড়িতে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫২ বছর। তার স্ত্রীর শরীরেও কোভিড-১৯ শনাক্ত হয়েছে।

কাজিপুর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মোমেনা পারভীন পারুল জানান, “২৪ জুন তার করানো পজিটিভ আসে। নিজ বাড়িতেই মনিটরিংয়ে রাখা হয়েছিল।”

কাজিপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা জানান, “আতাহার আলী অসুস্থ্য হয়ে বাড়িতেই অবস্থান করছিলেন। তিনি এক সপ্তাহ আগে ছুটি নিয়েছিলেন।”

উল্লেখ্য, এর আগে এ বছরেই ইউএনও’র গাড়ি চালক মজনু, নৈশ প্রহরী আবু হানিফও মৃত্যু বরণ করেন।


এই বিভাগের আরো সংবাদ