বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

করোনা বাড়লেও সরকারের প্রস্তুতি নিয়ে সংশয়: জিএম কাদের

Muktir Lorai / ৯০ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় শনিবার, ২৮ নভেম্বর, ২০২০

ডেস্ক নিউজঃ
করোনার সংক্রমণ বাড়তে শুরু করলেও সরকারের প্রস্তুতি নিয়ে সংশয় জানিয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের।

শনিবার (২৮ নভেম্বর) রাজধানীর পুরান ঢাকার লালবাগে দুস্থদের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।
এ সময় তিনি অভিযোগ করে বলেন, সরকার প্রস্তুতির কথা জানালেও সে রকম প্রস্তুতি দেখা যাচ্ছে না।

সাধারণ মানুষ যেন চিকিৎসা পায় সে জন্য উপজেলা পর্যায় পর্যন্ত সরকারি হাসপাতালগুলোতে সুযোগ-সুবিধা বাড়ানোর দাবি জানান জিএম কাদের।
জিএম কাদের রংপুরের একটি ১০০ শয্যার সরকারি হাসপাতালের উদাহরণ টেনে বলেন, সরকারি ১০০ শয্যার একটি হাসপাতালে করোনা চিকিৎসার জন্য কোনও লাইফ সাপোর্টের ব্যবস্থা নেই। তাই তিনি সরকারি হাসপাতালগুলোর করোনা চিকিৎসা নিয়ে সংশয় জানান।
জিএম কাদের বলেন, করোনার টিকা আবিস্কৃত হয়েছে। দেশের ৮০ শতাংশ মানুষের এই টিকা নেওয়ার সামর্থ্য নেই। দেশে করোনার টিকা এলে সাধারণ মানুষ যাতে টিকার সুবিধা পায় সেটা নিশ্চিত করারও দাবি জানান তিনি।
অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন জাতীয় পার্টির মহাসচিব জিয়া উদ্দিন বাবলু, প্রেসিডিয়াম সদস্য হাজী সাইফুদ্দিন আহমেদ মিলনসহ দলের নেতাকর্মীরা।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »