বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

“করোনা বিশ্ব ভ্রমণ” কাব্যগ্রন্থের মোড়ক উন্মোচন

Muktir Lorai / ১৬৮ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় সোমবার, ২৮ ডিসেম্বর, ২০২০

স্টাফ রিপোর্টারঃ
পাঠক সমাজে সমাদৃত ও বরুড়া উপজেলার আড্ডা গ্রামের কৃতিসন্তান, তরুণ কবি মুহাম্মদ সবুজ হোসেন এর রচিত ৬ষ্ট গ্রন্থ “করোনার বিশ্ব ভ্রমণ” কাব্যগ্রন্থের মোড়ক উন্মোচন করা হয়।
আজ ২৮ ডিসেম্বর সোমবার বিকাল ৩টায় বরুড়া উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে বইটির মোড়ক উন্মোচন করেন বরুড়া উপজেলা নির্বাহী অফিসার আনিসুল ইসলাম।
অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বরুড়া উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ সাইফুল ইসলাম, বরুড়া উপজেলা প্রেস ক্লাবের নেতৃবৃন্দ, কবি ও সাহিত্যিকবৃন্দ।
জানা যায়, কবি মুহাম্মদ সবুজ হোসেনের ১ম কাব্যগ্রন্থ “সবার উপরে বঙ্গবন্ধু”, ২য় কাব্যগ্রন্থ “আমার প্রাণের বিদ্যাপীঠ”, ৩য় কাব্যগ্রন্থ “রোহিঙ্গা গণহত্যা”, ৪র্থ কাব্যগ্রন্থ “কন্যার চোখে পিতার স্বপ্ন” ৫ম কাব্যগ্রন্থ “মাটির কান্না”। ৬ষ্ট কাব্যগ্রন্থ “করোনার বিশ্ব ভ্রমণ” বইটি ২০২১সালে অমর একুশে বইমেলায় শাহজী প্রকাশনী থেকে প্রকাশ হচ্ছে।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »