শিরোনাম
খুলনায় দুই খালাতো বোনকে গন-ধর্ষণের অভিযোগে আটক-৩ পাথরঘাটা অস্বাভাবিক আকৃতি নিয়ে শিশুর জন্ম শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন: অগ্রযাত্রায় বাংলাদেশ দাউদকান্দিতে দুর্বৃত্তদের হামলায় সাংবাদিক গুরুত্বর আহত বিএনপির পায়ের নিচে মাটি নেই… কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক লাকসামে রোবটিক্স ও প্রোগ্রামিং রিফ্রেসার্স প্রশিক্ষণ কর্মশালা বালিয়াডাঙ্গীর প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষককে দুদকে তলব কুমিল্লা সিটি নির্বাচনে আওয়ামীলীগ প্রার্থী রিফাত ও বর্তমান মেয়র সাক্কুসহ ৬ জন মনোনয়ন ফরম সংগ্রহ নারীদের রাজনৈতিক নাগরিক সচেতনতা কার্যক্রম সভা অনুষ্ঠিত ভোলায় হাসপাতালের নির্মাণাধীন ভবনের ছাদ থেকে পড়ে শ্রমিকের মৃত্যু
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

কামরুজ্জামান জনি, সম্পাদক ও প্রকাশক

Muktir Lorai / ৩২০ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় মঙ্গলবার, ১০ নভেম্বর, ২০২০

সম্পাদক ও প্রকাশকঃ কামরুজ্জামান জনি।
ডেস্ক রিপোর্টঃ কামরুজ্জামান জনি। জন্মঃ ১৫ জানুয়ারী ১৯৭৯। পিতা: বীর মুক্তিযোদ্ধা প্রয়াত আবু জাহের। মাতা: ভেলুয়া খানম। ২ ভাই ও ২ বোনের মধ্যে বড়।

মুক্তিযুদ্ধের চেতনাকে বুকে লালন করে ১৯৯৩ সালে শখের করেই পাক্ষিক সমন্বয় পত্রিকা দিয়ে সাংবাদিকতা শুরু।

এরপর তিনি পর্যায়ক্রমে দৈনিক প্রথম আলো, দৈনিক মানবজমিন, দৈনিক জনতা, দৈনিক আজকালের খবর, চ্যানেল এস ও এবিসি রেডিওতে অত্যন্ত সুনামের সাথে কাজ করেন।

দেশে ও বিদেশে সাংবাদিকতায় একাধিক প্রশিক্ষণ গ্রহণ। ২০০৯ সালে প্রথম আলোর সেরা ১০ আলোচিত সংবাদের স্বীকৃতি অর্জন।

২০০২ থেকে নিজের সম্পাদনায় সাপ্তাহিক মুক্তির লড়াই পত্রিকা প্রকাশিত। যা পরর্তীতে ২০২১ সাল থেকে জাতীয় দৈনিক মুক্তির লড়াই হিসেবে ঢাকা থেকে প্রকাশিত।

এছাড়াও ২০১০ সালে প্রকাশিত আলোচিত সাহিত্যের পত্রিকা তোরণ সম্পাদক, জনপ্রিয়ি অনলাইন পত্রিকা আলোকিত দেশ ২৪ ডট কম এবং জেএস নিউজ এর সম্পাদক হিসাবে কাজ করার অভিজ্ঞতা।
১৯৯৯ সালে নিজ উপজেলা কুমিল্লার বরুড়া প্রেসক্লাবের সহ সভাপতি নির্বাচিত।
২০২০ সালে ঢাকা বিভাগীয় প্রেসক্লাবের সদস্য পদ প্রাপ্তি।
২০২০ সাল থেকে বাংলাদেশ মুক্তিযোদ্বা সন্তান সংসদ কুমিল্লা জেলা কমিটির যুগ্ন আহবায়ক নির্বাচিত।

দেশে ও বিদেশে অনেক গুরুত্বপূর্ণ ব্যাক্তিদের সাথে তার সুসম্পর্ক রয়েছে।

ব্যাবসাঃ কুমিল্লার বরুড়ায় গোমতী হসপিটাল ও ফেয়ার হসপিটালের প্রতিষ্ঠাতা ও এমডির দায়িত্ব পালন। ছাবিল গ্রুপ ও ছাবিলুল হক ফুড অ্যান্ড বেভারেজ লিঃ এর প্রকল্প পরিচালক হিসাবে দায়িত্ব পালন।

বর্তমানে ডাকস্কাই লিঃ এর পরিচালক ও দৈনিক মুক্তির লড়াই পত্রিকার সম্পাদকের দায়িত্ব পালন।
দাম্পত্য জীবনঃ স্ত্রী শাহীন আক্তার, এক ছেলে সালমান আরেফিন শিহাব ও এক মেয়ে যারিন রৌশনী জোহা।

শখঃ লেখালিখি ও ভ্রমণ।

মোবাইলঃ ০১৭১১ ৯৬০ ২১৩
ইমেইলঃ jonynews7@gmail.com,


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »