বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

কালকিনিতে মায়ের পরকীয়ার জেরে ছেলে খুন

Muktir Lorai / ৭৩ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় সোমবার, ২৬ এপ্রিল, ২০২১

মাহামুদুল হাসান, মাদারীপুর জেলা প্রতিনিধিঃ মাদারীপুরের কালকিনিতে মায়ের পরকীয়ার জেরে ছেলেকে গলাকেটে হত্যা করেছে পিতা। বিষ পান করা অবস্থায় পিতাকে উদ্ধার করে ভর্তি করা হয়েছে মাদারীপুর সদর হাসপাতালে। (২৬ এপ্রিল) রবিবার দিবাগত রাত এগারোটার পরে কালকিনি উপজেলার গোপালপুর এলাকায় এ ঘটনা ঘটেছে।
পারিবারিক সুত্র জানান, সম্প্রতি মাদারীপুরের কালকিনির গোপালপুরের তোফাজ্জেল হোসেনের স্ত্রী মিনারা একই এলাকার চায়ের দোকানী আব্দুর রশিদের সাথে পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে উঠে। গত কয়েক মাস আগে মিনারা, রশিদের সাথে পালিয়ে যায়। পরে তোফাজ্জেলের মনের ভেতর শুরু হয় মানসিক পিড়া। লোকলজ্জার ভয়ে ছেলে ও নিজেকে পথিবী থেকে সরিয়ে নেয়ার নীলনকসা করে তোফাজ্জেল। সেই অনুযায়ী রবিবার রাত ১১টার দিকে তোফাজ্জেল ধারালো অস্ত্র দিয়ে ছেলে রনিকে গলাকেটে হত্যা করে। পরে সে বিষ পান করে নিজেও অাত্নহত্যা করার চেষ্টা করে, খবর পেয়ে পুলিশ এসে নিহত রনির মরদেহ উদ্ধার করে ময়না তদেন্তর জন্য মাদারীপুর জেলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে। পাশাপাশি তোফাজ্জেলকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেয়া হয়। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহনের কথা জানিয়েছে কালকিনি থানা পুলিশ।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »