• শনিবার, ৩১ জুলাই ২০২১, ০৯:৩০ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

কালিগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও সাংবাদিক খন্দকার রেজাউল করিম রেজার মৃত্যুবার্ষিকী

news / ৫৯ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় শুক্রবার, ১৬ জুলাই, ২০২১

শাহিনুর রহমান পিন্টু, ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহ কালীগঞ্জ উপজেলার ছাত্রলীগের সাবেক সভাপতি ও সাংবাদিক খোন্দকার রেজাউল করিম (রেজার) ২৩তম মৃত্যুবার্ষিকী। ১৯৯৮সালের ১৬ই জুলাই মাহতাব উদ্দীন ডিগ্রি কলেজে সন্ত্রাসীরা প্রকাশ্যে গুলি করে হত্যা করে সাবেক ছাত্রলীগের সভাপতি ও সাংবাদিক খোন্দকার রেজাউল করিম রেজাকে, খোন্দকার রেজাউল করিম রেজা রাজনীতির পাশাপাশি সাংবাদিকতা করতেন ও কালীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ছিলেন।
কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও সাংবাদিক খন্দকার রেজাউল করিম রেজার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন কালিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি জামির হোসেন ও সাধারণ সম্পাদক সাবজাল হোসেন।
এক শোক বিবৃতিতে মরহুমের খন্দকার রেজাউল করিম রেজার আত্মার মাগফিরাত কামনা ও তার শোকসন্তপ্ত পরিবার-পরিজন, আত্মীয়-স্বজন, সহকর্মী, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।


এই বিভাগের আরো সংবাদ