• মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৮:০৪ অপরাহ্ন
  • Bengali Bengali English English
শিরোনাম
হাতিয়ায় ইউপি নির্বাচনে বিজয়ী হলেন যাঁরা শ্রীবরদীতে ইউএনওর হস্তক্ষেপে বাল্যবিয়ে থেকে রক্ষা পেল ৮ম শ্রেণীর এক শিক্ষার্থী অনেক আকাংখার কন্যা সন্তানকে কোলে নেয়া হলো না পিতা আতিক মুন্সীর কাজী আনাস, ইসলামিক নাশিদ অঙ্গনে এক উদীয়মান নাম বাঘাইছড়ি মৎস্যচাষী সমবায় সমিতির মতবিনিময় সভা অনুষ্টিত বঙ্গবন্ধুর সমাধিতে গোপালগঞ্জ রেড ক্রিসেন্ট ইউনিটের নব নির্বাচিত কমিটির শ্রদ্ধা দিঘলিয়ায় ইউপি নির্বাচনে আ.লীগর এক বিদ্রোহী পাঁচ প্রার্থীর জয়লাভ মুরাদনগরে জমি সংক্রান্ত বিরোধ নিয়ে চাচীকে জখম করায় ভাতিজা গ্রেফতার মুরাদনগরে চেয়ারম্যানের সহায়তায় হত্যা মামলার আসামী গ্রেফতার উল্লাপাড়ায় এইচটি ইমাম স্মৃতি ফাইনাল নৌকা বাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

কালীগঞ্জে ইঞ্জিনিয়ার সাগর ফাউন্ডেশন এর উদ্যোগে চাল বিতরণ

Muktir Lorai / ৯৭ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১

শাহিনুর রহমান পিন্টু, ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহের কালীগঞ্জে রিকশা-ভ্যান শ্রমিক ইউনিয়নের সদস্যদের মাঝে ইঞ্জিনিয়ার সাগর ফাউন্ডেশন এর উদ্যোগে আজ বৃহস্পতিবার দুপুর দুইটায় ইউনিয়ন অফিসের সামনে এ কর্মসূচি পালিত হয়। এ সময় কালিগঞ্জ থানা রিকশা-ভ্যান শ্রমিক এর ১৭৫ জন সদস্যের মাঝে ত্রাণের চাল বিতরণ করেন রিকশা-ভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি আব্দুল হাই। উক্ত চাল বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন কালিগঞ্জ থানা রিকশা-ভ্যান শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক মিন্টু মিয়া, সাংগঠনিক সম্পাদক খোকন দাস, সাধারণ সদস্য মহাসিন, জিয়ারুল, বাবু ও জব্বার। সভাপতি আব্দুল হাই তার বক্তব্যে বলেন,মহামারী করনার কারণে সরকার কর্তৃক ঘোষিত লকডাউন সময়ে আমাদের শ্রমিক সদস্যরা রিক্সা ভ্যান নিয়ে বের হতে পারেননি। ফলে তাদের আয় উপার্জনও ছিল একেবারেই বন্ধ। খেয়ে না খেয়ে খুব কষ্টের মধ্য দিয়ে তাদের দিন কাটছিল। এসময় সাগর ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ইঞ্জিনিয়ার সাগর পারভেজ আমার ইউনিয়নের রিকশা ভ্যান শ্রমিকদের খোঁজখবর নেন এবং তাদেরকে সহযোগিতা করার আশ্বাস প্রদান করেন। যার ফলশ্রুতিতে আজকের এই চাল বিতরণ কর্মসূচি।এভাবে আগামী দিনগুলাতেও ইঞ্জিনিয়ার সাগর অসহায় দরিদ্র শ্রমিক ভাইদের পাশে থাকবেন বলেও তিনি আশা করেন।
সাগর ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সাগর পারভেজ জানান, “মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য” “মানবতাই সেরা ধর্ম “। এই কথাগুলো বিশ্বাস করেই আমি আমার অবস্থান থেকে চেষ্টা করি মানুষের জন্য কিছু করার। তাছাড়া করোনায় দরিদ্র মানুষের খাদ্য ব্যয়ের বড় অংশ যায় চাল কেনায়। তাই তাদের মাঝে কিছু চাল বিতরন করে তাদের পাশে থাকার চেষ্টা করেছি মাত্র।আর এভাবে আগামীতেও সাগর ফাউন্ডেশন মানবতার সেবায় কাজ করে যাবে।


এই বিভাগের আরো সংবাদ