বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

কালীগঞ্জে সাংবাদিক রোজিনাকে আটকের প্রতিবাদ এবং মুক্তির দাবিতে মানববন্ধন

Muktir Lorai / ৭২ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় বুধবার, ১৯ মে, ২০২১

ঝিনাইদহ প্রতিনিধিঃ ঝিনাইদহের কালীগঞ্জে দৈনিক প্রথম আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক রোজিনা ইসলামকে সচিবালয়ে আটকে রেখে হেনস্থা ও আটকের প্রতিবাদ এবং নিঃশর্ত মুক্তির দাবিতে মানবন্ধন করেছে কর্মরত সাংবাদিকরা। এ ছাড়াও বিভিন্ন মানবাধিকার সংগঠন ও বিভিন্ন শ্রেণীপেশার মানুষ মানববন্ধনে অংশগ্রহণ করেন।
বুধবার সকাল ১০ টায় কালীগঞ্জ মেইন বাসস্ট্যান্ড এলাকায় মানববন্ধন কর্মসূচি পালন করে কর্মরত সকল সাংবাদিকরা।
ঘন্টাব্যাপী এ মানববন্ধনে বক্তব্য রাখেন মানবাধিকার কর্মী শিবুপদ বিশ্বাস, দৈনিক প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক আজাদ রহমান, সমকালের প্রতিনিধি জামির হোসেন, লোকসমাজের শাহাজান আলী সাজু, দিনকালের জাকারিয়া হোসেন, মাইটিভির মিঠু মালিথা, আরটিভির শিপলু জামান প্রমুখ।
মানববন্ধনে বক্তারা বলেন, সাংবাদিক রোজিনা ইসলামের বিরুদ্ধে দায়ের করা মামলা অবশ্যই প্রত্যাহার করতে হবে। সেই সঙ্গে নির্যাতনে জড়িতদের বিচারের আওতায় আনার দাবি জানান তারা।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »