শিরোনাম
খুলনায় দুই খালাতো বোনকে গন-ধর্ষণের অভিযোগে আটক-৩ পাথরঘাটা অস্বাভাবিক আকৃতি নিয়ে শিশুর জন্ম শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন: অগ্রযাত্রায় বাংলাদেশ দাউদকান্দিতে দুর্বৃত্তদের হামলায় সাংবাদিক গুরুত্বর আহত বিএনপির পায়ের নিচে মাটি নেই… কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক লাকসামে রোবটিক্স ও প্রোগ্রামিং রিফ্রেসার্স প্রশিক্ষণ কর্মশালা বালিয়াডাঙ্গীর প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষককে দুদকে তলব কুমিল্লা সিটি নির্বাচনে আওয়ামীলীগ প্রার্থী রিফাত ও বর্তমান মেয়র সাক্কুসহ ৬ জন মনোনয়ন ফরম সংগ্রহ নারীদের রাজনৈতিক নাগরিক সচেতনতা কার্যক্রম সভা অনুষ্ঠিত ভোলায় হাসপাতালের নির্মাণাধীন ভবনের ছাদ থেকে পড়ে শ্রমিকের মৃত্যু
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

কুমিল্লায় চলন্ত সিএনজি অটোরিকশায় আগুন, দগ্ধ ৫

Muktir Lorai / ১৩৬ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় শনিবার, ৯ জানুয়ারি, ২০২১

স্টাফ রিপোর্টারঃ
কুমিল্লা নগরীর রেইসকোর্সের নিসা টাওয়ারের সামনে চলন্ত সিএনজি অটোরিকশায় সিলিন্ডার বিস্ফোরণের ঘটনা ঘটে। এ ঘটনায় আগুন লেগে শিশুসহ পাঁচ যাত্রী দগ্ধ হয়েছেন।
শনিবার (৯ জানুয়ারি) সাড়ে ১২টায় নগরীর রেইসকোর্স ফ্লাইওভারের নিসা টাওয়ারের সামনে সড়কে চলন্ত সিএনজি অটোরিকশার সিলিন্ডার বিস্ফোরণ ঘটে। এ ঘটনায় আহতরা হলেন, রুমানা আক্তার (৪০), রেশমা আক্তার (২৫), ইভা (১৫), সাভা (৪) ও ইকরা (১২)।
দুর্ঘটনার সঙ্গে সঙ্গে স্থানীয়রা দগ্ধদের উদ্ধার করে প্রথমে কুমিল্লা সদর হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে কুমিল্লা মেডিকেল কলেজের বার্ন ইউনিটে নিয়ে চিকিৎসা দেওয়া হয়।
আহতদের মধ্যে রোমানা আক্তারের শরিরের প্রায় ২০ শতাংশ পুড়ে গেছে। তাকে হাসপাতালে ভর্তি রেখে অন্যদের চিকিসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে বলে জানান কুমিল্লা মেডিকেল কলেজের বার্ন ইউনিটের চিকিৎসক সহকারী অধ্যাপক ডা. কাজী উমরান।
আহত সবার বাড়ি কুমিল্লা ব্রহ্মনপাড়া উপজেলার চান্দলা এলাকায়। কুমিল্লা নগরীতে স্বজনের বাড়ি থেকে নিজ বাড়িতে ফিরছিলেন তারা।
কুমিল্লা ফায়ার সার্ভিসের ফায়ার ম্যান আব্দুর রহিম জানান, বিস্ফোরণের পর খবর পেয়ে কুমিল্লা ফায়ার সার্ভিসের একটি দল বিস্ফোরিত সিএনজির আগুন নিয়ন্ত্রণে আনে। কীভাবে চলন্ত সিএনজিতে বিস্ফোরণ ঘটল তা তদন্ত করে জানা যাবে।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »