শিরোনাম
বরগুনার ঘটনায় কেন্দ্রীয় ছাত্রলীগের তদন্ত কমিটি গঠন পঞ্চগড়ে সারের জন্য দীর্ঘ লাইন, ফিরে যাচ্ছেন অনেকেই বাগেরহাটে সজীব ওয়াজেদ জয় পরিষদ কর্তৃক জাতীয় শোক দিবস পালিত বোদায় ইউএনওর ফোন নম্বর ক্লোন করে প্রতারণার চেষ্টা ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটিতে জাতীয় শোক দিবস পালিত রূপসায় শ্রমীক নেতা আবুল হোসেনের স্বরণসভা ও দোয়া অনুষ্টিত বরগুনায় ছাত্রলীগের উপর পুলিশের বেধড়ক মারধর এর প্রতিবাদে আমতলীতে বিক্ষোভ বরগুনায় ছাত্রলীগকে পেটানো পুলিশ কর্মকর্তাকে ডিআইজি কার্যালয়ে সংযুক্ত টাঙ্গাইলে দাঁড়িয়ে থাকা ট্রাকে সিএনজির ধাক্কায় দুজন নিহত কুমিল্লায় পরিবেশ অধিদপ্তরের অভিযানে ৭ রাইস মিলকে জরিমানা
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

কুমিল্লায় বীর মুক্তিযোদ্ধা পুলিশ সদস্যগণের সংবর্ধনা

Muktir Lorai / ১১৭ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় সোমবার, ২১ ডিসেম্বর, ২০২০

কুমিল্লা প্রতিনিধিঃ
মহান বিজয় দিবস উপলক্ষে বীর মুক্তিযোদ্ধা পুলিশ সদস্যগণের সংবর্ধনা দিয়েছে কুমিল্লা জেলা পুলিশ। সোমবার সকালে পুলিশ লাইনস এর শহীদ আর আই আবদুল হালিম মিলনায়তনে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্রগ্রাম রেঞ্জের ডি আই জি মো.আনোয়ার হোসেন বিপিএম (বার), পিপিএম(বার)। অনুষ্ঠানে ২শ ৩২জন শহীদ পরিবার, মৃত মুক্তিযোদ্ধা ও জীবিত মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান করা হয়।
জেলা পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা অবসর প্রাপ্ত অতিরিক্ত পুলিশ সুপার ডা.আরিফুর রহমান।
এসময় পুলিশ সুপার(ইন সার্ভিস) নরেশ চাকমা, অতিরিক্ত পুলিশ সুপার আজিম উল আহসান, অতিরিক্ত পুলিশ সুপার তানভীর সালেহীন ইমন উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানের প্রধান অতিথি ডিআইজি মো. আনোয়ার হোসেন বলেন, মহান মুক্তিযুদ্ধে বাংলাদেশ পুলিশ সদস্যদের ভূমিকা ছিল অত্যন্ত গৌরবের। প্রতিরোধ যুদ্ধের প্রথমেই তারা তাদের ছোট্ট অস্ত্র দিয়ে বড় অস্ত্রে সু সজ্জিত পাক সেনাদের মুখোমুখি হয়েছিল সাহসিকতার সাথে। ভয়ে পালিয়ে না গিয়ে শত্রুর সাথে যুদ্ধ করেছিলেন। এ প্রজন্মের পুলিশ সদস্যদেরকে মুক্তিযুদ্ধের সত্যিকার ইতিহাস জানতে হবে। তা না হলে তারা বিভ্রান্তিতে পড়তে পারে। তাদেরকে মুক্তিযুদ্ধের চেতনাকে ধারণ করতে আহ্বান করেন রেঞ্জ ডিআইজি।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »