শিরোনাম
খুলনায় দুই খালাতো বোনকে গন-ধর্ষণের অভিযোগে আটক-৩ পাথরঘাটা অস্বাভাবিক আকৃতি নিয়ে শিশুর জন্ম শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন: অগ্রযাত্রায় বাংলাদেশ দাউদকান্দিতে দুর্বৃত্তদের হামলায় সাংবাদিক গুরুত্বর আহত বিএনপির পায়ের নিচে মাটি নেই… কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক লাকসামে রোবটিক্স ও প্রোগ্রামিং রিফ্রেসার্স প্রশিক্ষণ কর্মশালা বালিয়াডাঙ্গীর প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষককে দুদকে তলব কুমিল্লা সিটি নির্বাচনে আওয়ামীলীগ প্রার্থী রিফাত ও বর্তমান মেয়র সাক্কুসহ ৬ জন মনোনয়ন ফরম সংগ্রহ নারীদের রাজনৈতিক নাগরিক সচেতনতা কার্যক্রম সভা অনুষ্ঠিত ভোলায় হাসপাতালের নির্মাণাধীন ভবনের ছাদ থেকে পড়ে শ্রমিকের মৃত্যু
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

কুমিল্লায় মালবাহী ট্রেনের ধাক্কায় আহত আঁখি ও মারা গেলেন

Muktir Lorai / ১৪৬ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় সোমবার, ৪ জানুয়ারি, ২০২১

স্টাফ রিপোর্টারঃ
কুমিল্লায় মালবাহী ট্রেনের ধাক্কায় বাবা-মায়ের মৃত্যুর পর এবার মারা গেল তাদের মেয়ে আঁখি আক্তার। সোমবার (৪ জানুয়ারি) সকালে আঁখি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) মারা যায়।

৩০ ডিসেম্বর (বুধবার) কুমিল্লা নগরীতে মালবাহী ট্রেনের ধাক্কায় নিহত হন ফরিদ মুন্সী (৫৫) ও পেয়ারা বেগম (৪৫)। সেদিন তারা সিএনজিতে করে দেবিদ্বার উপজেলা থেকে চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে যাচ্ছিলেন।

আঁখির নিহত হওয়ার ঘটনাটি নিশ্চিত করেছেন তার জেঠা আবু তাহের মুন্সি।

তিনি জানান, ডাক্তাররা আঁখির বাঁচার আশা আগেই ছেড়ে দিয়েছিলেন। তারপরও চেষ্টা করা হয়েছে। সে দেবিদ্বারের একটি বালিকা বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষার্থী ছিল। তার মরদেহ বাড়িতে আনা হচ্ছে। তার বাবা-মায়ের কবরের পাশে দাফন করা হবে।

তিনি আরও জানান, গত বুধবার (৩০ ডিসেম্বর) সকালে ভাগনে রাকিবুলের (২৪) সিএনজিতে করে তারা কুমিল্লা যাচ্ছিলেন। শাসনগাছা রেলক্রসিংয়ে পৌঁছালে তাদের বহনকারী অটোরিকশায় মালবাহী ট্রেনের ধাক্কা লাগে। এতে ফরিদ মুন্সী ও তার স্ত্রী পেয়ারা বেগম মারা যান। আহত অবস্থায় তার মেয়ে ও চালককে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে আঁখির অবস্থা সংকটাপন্ন হলে ৩ দিন আগে ঢামেকে নেয়া হয়। সোমবার সকালে সেখানে আঁখির মৃত্যু হয়। তবে হাসপাতাল থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন সিএনজি চালক রাকিবুল।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »