বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

কুমিল্লায় রেলক্রসিংয়ে মালবাহী ট্রেন ও সিএনজির সংঘর্ষে একজন নিহত

Muktir Lorai / ১৪৭ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় বুধবার, ৩০ ডিসেম্বর, ২০২০

স্টাফ রিপোর্টারঃ কুমিল্লা শাসনগাছা রেলক্রসিংয়ে মালবাহী ট্রেন ও সিএনজি অটোরিক্সার সংঘর্ষে এক জন নিহত ও তিনজন আহত হয়েছে। বুধবার সকালে এ দুর্ঘটনা ঘটে।
কুমিল্লা রেলস্টেশন মাষ্টার সফিকুর রহমান জানান, চট্টগ্রাম থেকে ঢাকাগামী একটি মালবাহী ট্রেন শাসনগাছা রেলক্রসিং অতিক্রম করার সময়ে রেললাইনের উপরে একটি যাত্রীবাহী সিএনজি অটোরিক্সাকে চাপা দেয়। এসময় সিএনজি অটোরিক্সাটিকে মুখে করে প্রায় তিনশ গজ দূরে নিয়ে যায়। এতে সিএনজি অটোরিক্সাটি দুমড়ে মুচড়ে যায় এবং এর দুই মহিলাসহ চার যাত্রী গুরুতর আহত হয়। আহতদেরকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর ফরিদ মুন্সী নামে একজন মারা যান। দুর্ঘটনায় রেল ইঞ্জিনের এয়ার পাইপ নষ্ট হয়ে গেলে মালগাড়িটি রেলস্টেশনে এনে মেরামত করা হয়।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »