বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

কুমিল্লায় স্ত্রী সন্তানের সামনেই যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা

Muktir Lorai / ৬৬ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় বুধবার, ১১ নভেম্বর, ২০২০

কুমিল্লা প্রতিনিধি
কুমিল্লা নগরীর সদর দক্ষিণে জিল্লুর রহমান (৪৮) নামের এক যুবলীগ কর্মীকে স্ত্রীর সামনেই কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। বুধবার (১১ নভেম্বর) সকাল সোয়া ৭টার দিকে জেলার সদর দক্ষিণ উপজেলার ধনপুর ফোনকা ব্রিক ফিল্ডের সামনে এ ঘটনা ঘটে।
সদর দক্ষিণ মডেল থানার ওসি তদন্ত কমল কৃষ্ণ ধর জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লোকজনের সঙ্গে কথা বলে জেনেছি মোটরসাইকেলে আসা ১০-১৫ জন লোক তার ওপর হামলা চালিয়ে কুপিয়ে আহত করে চলে যায়। এসময় তার স্ত্রী তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসার পর জিল্লুরের মৃত্যু হয়।
খবর পেয়ে বেলা ১১টায় হাসপাতালে আসেন অতিরিক্ত পুলিশ সুপার আজিম উল আহসান। তিনি সাংবাদিকদের বলেন, ‘আমরা নিহতের পরিবার ও প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলে হত্যাকাণ্ডে কারা জড়িত তা নিশ্চিত হতে চেষ্টা করছি। নিহতের পরিবার মামলার প্রস্তুতি নিচ্ছে।’
এদিকে স্থানীয় একাধিক সূত্র জানায়, স্থানীয় রাজনৈতিক আধিপত্য বিস্তার নিয়ে জিল্লুর খুন হয়েছেন। জানা গেছে জিল্লুর ২০১৬ সালে ওই ওয়ার্ড থেকে কাউন্সিলর পদে নির্বাচনে অংশ নিয়েছিল।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »