• শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ১০:৫৫ অপরাহ্ন
  • Bengali Bengali English English
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

কুমিল্লায় ট্রেন ও পিকআপ ভ্যানের মাঝে সংঘর্ষ

Muktir Lorai / ৩৫ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় রবিবার, ২৯ আগস্ট, ২০২১

ডেস্ক রিপোর্ট:
কুমিল্লায় চট্টগ্রাম অভিমুখী মহানগর এক্সপ্রেস ট্রেন ও পিকআপ ভ্যানের মাঝে সংঘর্ষের ঘটনায় ট্রেনের বগি লাইনচ্যুত হয়েছে। এতে চট্টগ্রামের সাথে ঢাকা ও সিলেটের সকল ধরনের রেল যোগাযোগ প্রায় ৮ ঘণ্টা বন্ধ থাকার পর আবারও সচল হয়েছে।

শনিবার (২৯ আগস্ট) রাত ২ টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার পদুয়ার বাজার বিশ্বরোড রেলওভার পাসের নীচে রেলগেইটে এ দুর্ঘটনা ঘটে। ইতোমধ্যে এ ঘটনায় চার সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

কুমিল্লা রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইসমাইল হোসেন সিরাজী জানান, রেলক্রসিং অতিক্রমের সময় বিকল হয়ে যায় সবজি বোঝাই একটি পিকআপ। সেটি ধাক্কা দিয়ে সরানোর সময় চলে আসে চট্টগ্রামগামী মহানগর এক্সপ্রেস। দ্রুতগতিতে থাকায় ট্রেন থামাতে ব্যর্থ হয় গেটম্যান। এতে ট্রেনের ধাক্কায় লণ্ডভণ্ড হয় পিকআপ। লাইনচ্যুত হয় মহানগর এক্সপ্রেস। দুর্ঘটনায় তেমন কোনো হতাহতের খবর পাওয়া যায়নি। কয়েকজন সামান্য আহত হলেও তাদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে, এখন তারা সুস্থ।

খবর পেয়ে দুটি রিলিফ ট্রেন উদ্ধার তৎপরতা শুরু করেছে। দুর্ঘটনার কারণে বিভিন্ন স্টেশনে আটকা পড়েছে বেশ কয়েকটি ট্রেন।

এদিকে উদ্ধার কাজে আসা কুমিল্লা রেলওয়ে পথ বিভাগের ঊর্ধ্বতন সহকারী প্রকৌশলী লিয়াকত আলী মজুমদার জানান, দুর্ঘটনা কবলিত ট্রেনটির মাঝের ৩টি বগি রেখে সামনের ৭ টি বগি লাকসাম জংশনে এবং বাকী ৭ টি কুমিল্লা রেলওয়ে স্টেশনে নেয়া হয়েছে। লাকসাম জংশন লোকোসেড থেকে রিলিফ ট্রেন ঘটনাস্থলে এসে উদ্ধার কাজ শুরু করেছে।


এই বিভাগের আরো সংবাদ