শিরোনাম
বরগুনার ঘটনায় কেন্দ্রীয় ছাত্রলীগের তদন্ত কমিটি গঠন পঞ্চগড়ে সারের জন্য দীর্ঘ লাইন, ফিরে যাচ্ছেন অনেকেই বাগেরহাটে সজীব ওয়াজেদ জয় পরিষদ কর্তৃক জাতীয় শোক দিবস পালিত বোদায় ইউএনওর ফোন নম্বর ক্লোন করে প্রতারণার চেষ্টা ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটিতে জাতীয় শোক দিবস পালিত রূপসায় শ্রমীক নেতা আবুল হোসেনের স্বরণসভা ও দোয়া অনুষ্টিত বরগুনায় ছাত্রলীগের উপর পুলিশের বেধড়ক মারধর এর প্রতিবাদে আমতলীতে বিক্ষোভ বরগুনায় ছাত্রলীগকে পেটানো পুলিশ কর্মকর্তাকে ডিআইজি কার্যালয়ে সংযুক্ত টাঙ্গাইলে দাঁড়িয়ে থাকা ট্রাকে সিএনজির ধাক্কায় দুজন নিহত কুমিল্লায় পরিবেশ অধিদপ্তরের অভিযানে ৭ রাইস মিলকে জরিমানা
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

কোহলিকন্যার ছবি, নামও!

Muktir Lorai / ১৩৮ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় বুধবার, ১৩ জানুয়ারি, ২০২১

একদিন আগেই বিরাট কোহলি এবং আনুশকা শর্মার কোল আলোকিত করে এসেছে একটি কন্যাসন্তান। বিষয়টা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জানিয়েছেন বিরাট কোহলি নিজেও। এ খবর ছড়িয়ে পড়ার পর থেকে ভারতীয় ক্রিকেট এবং বলিউডি গ্ল্যামারাস এই জুটিতে অভিনন্দনের বন্যায় ভাসাচ্ছেন ভক্ত-সমর্থকরা।

তবে একদিন না যেতেই ইন্টারনেটে বিরাট কোহলি এবং আনুশকার কন্যার ছবি ছড়িয়ে পড়েছে। এমনকি তার একটা নামও ছড়িয়ে পড়েছে। যদিও এই ছবি কিংবা নাম কোনোটাই বিরুশকার কন্যার নয়।

টুইটারে ছড়িয়ে পড়ার সেই ছবিতে লেখা হচ্ছে, ‘আনুশকার কোল আলো করে এল লক্ষ্মী। এই দেখুন মা ও মেয়ের ছবি।’ সোমবার বিরাট কোহলি সন্তান জন্মানোর সুখবর দেওয়ার কয়েক ঘণ্টার মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় এই ছবিটি। আবার সেই ছবি দেখে অনেকেই বলতে শুরু করে, কারিনাপুত্র তৈমুরের প্রতিদ্বন্দ্বী এসে গেছে। যদিও সত্যিটা জানা গেল পড়ে।

গত আগস্টেই ভারতের এই তারকা দম্পতি জানিয়েছিলেন, ‘২০২১-এর জানুয়ারিতেই বাবা-মা হচ্ছেন তারা।’ এরপরই বাড়তে থাকে এই জুটির ভক্তদের অপেক্ষা। অবশেষে সোমবার কন্যাসন্তানের জন্ম দেন আনুশকা শর্মা। টুইট করে সবাইকে সে খবর জানান বাবা কোহলি।

এরপর অভিনন্দন বার্তায় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া মজা করে বলেন, ‘স্বামী নিক তো তার কাছে গোটা একটা ক্রিকেট টিমের আবদার জানিয়েছেন।’

বিরাটের ভাইও একটি বাচ্চার পায়ের ছবি পোস্ট করে দু’জনকে অভিনন্দন জানান। অনেকেই মনে করেছিলেন সেটিই হয়তো সোশ্যাল মিডিয়ায় দেওয়া বিরুশকার মেয়ের প্রথম ছবি। কিন্তু পরে জানা যায়, সেটি যে নবজাতকের ছবি, সে কথা উল্লেখ ছিল না। প্রতীকী ছবিই দেয়া হয়েছিল।

যদিও পরে ভাইরাল হলো অন্য একটি ছবি। সেখানে দেখা যাচ্ছে মায়ের কোলে মেয়ে। সেই ছবি দিয়ে মুহূর্তে তৈরি হয়ে যায় একাধিক ভিডিও’ও। সবাই বলতে থাকেন, আনুশার কোলেই শুয়ে আছে তাদের কন্যা।

কিন্তু মঙ্গলবার সত্যিটা সামনে আসে। জানা যায়, এটি অনেক পুরনো একটি ছবি। গুগল সার্চ করলেই এটি পাওয়া যাবে এবং ছবিতে যে নারীকে দেখা যাচ্ছে, তিনি আনুশকা নন।

এমন খবরে খানিকটা হতাশই হয়েছেন ভক্ত-সমর্থকরা। কারণ বিরুশকার খুদে তারকাকে দেখতে আরও খানিকটা অপেক্ষা করতে হবে তাদের। গর্ভকালীন সময়েই আনুশকা জানিয়েছিলেন, তিনি তার সন্তানকে ভার্চুয়াল দুনিয়া থেকে দূরেই রাখতে চান। সুতরাং, ভক্তদের অপেক্ষা কতখানি দীর্ঘ হবে, বলা কঠিন।

আবার এরইমধ্যে শোনা যাচ্ছে, বিরাট কোহলি আর আনুশকা নাকি মেয়ের নাম রাখতে পারেন আনভি। তাদের দু’জনের নামের অক্ষর নিয়েই হবে নামকরণ। সংস্কৃত ভাষায় আনভি নামের অর্থ নাকি লক্ষ্মী। আবার অরণ্যের দেবীকেও আনভি বলে। বিরাট-আনুশকা দু’জনই পরিবেশ প্রেমী। সেই হিসেবেই এই নাম রাখতে পারেন বলে খবর। যদিও কোহলির পরিবারের পক্ষ থেকে এ নিয়ে কিছু জানানো হয়নি এখনও।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »